রংপুরে অনুষ্ঠিত হলো রান ফর বেটার বাংলাদেশ এর বিভাগীয় অভিষেক

Published : অক্টোবর ১৪, ২০১৮ | 1008 Views

প্রতিবেদক: গত 13 অক্টোবর শনিবার রংপুর মহানগরীর আনন্দলোক ডিগ্রি কলেজ প্রাঙ্গনে এক আনন্দঘণ পরিবেশে অনুষ্ঠিত হলো রান ফর বেটার বাংলাদেশ যুব ফাউন্ডেশন এর বিভাগীয় কমিটির অভিষেক অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন রসিক মেয়র জনাব মোস্তাফিজুর রহমান মোস্তফা। অভিষেক সম্মেলন এর উদ্ভোধন করেন জনাব আবদুল গতি ইউনানী মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা জনাব ওয়ারিশ শাহরিয়ার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মনোয়ার হোসেন লেবু, আনন্দলোক কলেজের অধক্ষ্য জনাব ভবেশ চন্দ্র সরকার,  কলেজের উপাধাক্ষ্য জনাব সাইফুল ইসলাম ও আনন্দলোখ উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক জনাব মফিজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোস্তফা বলেন, আমি শুরু থেকে নগরবাসীর পাশে আছি এবং সবসময় থাকতে চাই। রান ফর বেটার বাংলাদেশ যে কর্মসূচী হাতে নিয়েছে, তাদেরকে আমি সাধুবাদ জানাই এবং তাদের পথচলায় আমার কোনো সহযোগিতার প্রয়োজন হলে আমি হাত বাড়িয়ে দিতে চাই। জনাব মনোয়ার হোসেন লেবু বলেন, আপনাদের এতভালো কাজ আমাদের খুব ভালো লেগেছে। আপনারা সব সময় ভালোকাজে আমাকে আপনাদের সাথে পাবেন।

সভায় সম্মানিত অতিথি হিসেবে আলোচনা পেশ করেন, পরশুরাম থানার ওসি তদন্ত জনাব মোহসেনুল গনি। সভায় প্রধান আলোচক ছিলেন, ট্রাভেল রাইটার ও সমাজকর্মী জনাব জাহাঙ্গীর আলম শোভন। জাহাঙ্গীর আলম শোভন ছাত্র-ছাত্রী ও সংগঠেনের কর্মীদের মাঝে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের স্থানীয় সমন্বয়ক মোহসেনা হাসি এবং রান ফর বেটার বাংলাদেশের কার্যক্রম তুলে ধরে আলোচনা পেশ করেন, সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল জনাব সাখাওয়াত হোসেন সানজু।

কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় এলাকার গন্যমান্য ব্যক্তি, সংগঠনের রংপুর বিভাগের কর্মী এবং আনন্দলোক কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

Published : অক্টোবর ১৪, ২০১৮ | 1008 Views

  • img1

  • অক্টোবর ২০১৮
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « সেপ্টেম্বর    
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • Helpline

    +880 1709962798