কক্সবাজারে যুক্ত হলো বিনোদনের নতুন আয়োজন ফানবাস

Published : সেপ্টেম্বর ৪, ২০১৮ | 71 Views

কক্সবাজারে ফানবাস

কক্সবাজারে যুক্ত হলো বিনোদনের নতুন আয়োজন ফানবাস

 

কক্সবাজার ভ্রমণকারী পর্যটকদের জন্য সুখবর। কক্সবাজারে যুক্ত হলো নতুন বিনোদন আয়োজন ফানবাস। ট্রাভেল টিউন নামে একটি বেসরকারী সংস্থা এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে। বিশ্বের বিভিন্ন দেশে বিচ শহরগুলোতে সময় কাটানো ও বিনোদনের জন্য নানা আয়োজন থাকলেও সরকারী ও বেসরকারী কোনো পর্যায়ে কক্সবাজারে পর্যটকদের জন্য কোনো বিনোদন উদ্যোগ নেই। ফলে বিদেশী পর্যটকদের সংখ্যা যেমন দিন দিন কমছে তেমনি দেশী পর্যটকেরা সেখানে গিয়ে সময় কাটানোর ভালো কোনো কিছু পান না। এই কারণে এধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

ফানবাস এর উদ্যোক্তা জনাব বেলাল ভূট্টো বলেন, আমরা চাই কক্সবাজার নুতন এবং সুন্দরভাবে বিশ্বের কাছে তুলে ধরতে। এখানে পর্যটকদের জন্য নির্মল ‍ও সুন্দর বিনোদন এর বেশ ঘাটতি রয়েছে। সে চিন্তা আমরা এই কাজে হাত দিয়েছি। পর্যটকদের কাছ থেকে যে সাড়া মিলছে তাতে আমরা সন্তুষ্ট।

ফানবাসে চড়ে যেসব সুবিধা মিলবে সেগুলো হলো: হিমছড়ি ঝর্ণা, নেটং পাহাড়, ইনানী বিচ ও কক্সবাজারের সুন্দর বিচ পাটুয়ার টেক বিচ দেখা। এছাড়া ফ্যামিলি গেম, হালকা নাস্তা ও মেরিন ড্রাইভ রোডে একপাশে পাহাড় আরেক পাশে সমুদ্র রেখে বাস ভ্রমণের সুযোগ।

এই বিষয়ে লেখক ও পর্যটক জাহাঙ্গীর আলম শোভন তার ফেসবুকে পেজে লেখেন, কক্সবাজার সমুদ্রসৈকত ও সৈকতের হাতি-ঘোড়া, বোট, বাইক, ঘুড়ি, ফুটবল আর বেলুন ডাইভিং সাথে সার্ফিং ছাড়া অনেক আয়োজনই অনুপস্থিত। এত ‘‘নাই’’ এর ভিড়ে একটা নতুন মাত্রা যোগ করেছে ফান বাস। বেসরকারী উদ্যোগ না হলে কক্সবাজারকে আরো বিনোদন ও আনন্দময়ী করা যাবে না।
তাই ফান বাসের মতো সুন্দর ও মজার উদ্যোগ যারা নিয়েছেন। তাদেরকে ধন্যবাদ। আপনারা যারা কক্সবাজার যাবেন নিশ্চই সারাদিন বসে বসে সাগর দেখে সময় কাটবেনা তখন ফানবাস আপনাকে বিনোদন দেবে সাথে বাসে ঘুরে কক্সবাজার দেখার সুযোগতো আছেই।

আমরা আশাকরি ভবিষ্যতে এ ধরনের নতুন নতুন সেবা যুক্ত হয়ে পর্যটন নগরী কক্সবাজারকে সমৃদ্ধ করে তুলবে। বিশেষ করে মেরিন ড্রাইভ রোড হয়ে কক্সবাজার থেকে টেকনাফ বাস সার্ভিস চালু করার দাবী জানান স্থানীয় বাসিন্দারা।

Published : সেপ্টেম্বর ৪, ২০১৮ | 71 Views

  • img1

  • সেপ্টেম্বর ২০১৮
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « আগষ্ট   অক্টোবর »
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • Helpline

    +880 1709962798