ডোমেইন হোস্টিং এসোসিয়েশন এর ইফতার মাহফিল

Published : মে ২৭, ২০১৮ | 814 Views

শনিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ের আরজত পাড়ার একটি চাইনিজ রেস্টুরেন্টে  বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন (বিডিএইচপিএ)-এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিডিএইচপিএ-এর সভাপতি শাহাদাৎ হোসেন এবং সাধারণ সম্পাদক ইউসুফ আল আজাদসহ সংগঠনটির নেতারা।
এ সময় বিডিএইচপিএ-এর সভাপতি শাহাদাৎ হোসেন বলেন, বাংলাদেশে ডেমেইন হোস্টিং প্রোভাইডার্সদের একমাত্র সংগঠন এটি। এই সংগঠনটি ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে অবদান রেখে চলছে। তিনি সংগঠনটির সকল নেতা, সদস্য এবং দেশবাসীর জন্য শুভকামনা জানান। এছাড়া সংগঠনের শুভাকাংখীরাও ইফতারে যোগ দেন।
ইফতারের আগে সংগঠনটির নেতারা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তাদের ভূমিকা উল্লেখ করে নি‌জে‌দের মতামত তু‌লে ধরেন। মূলত নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি ও ইফতারের সওয়াব লাভের উদ্দেশ্যে এই আয়োজন করা হয়।
বিডিএইচপিএ-এর সাধারণ সম্পাদক ইউসুফ আল আজাদ বলেন, প্রতি বছর রমজানের শুরুতেই বিডিএইচপিএ ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় এই বছর ইফতার মাহফিলের আয়োজন করা হলো। এই অনুষ্ঠানের মাধ্যমে সদস্যদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য বাড়ে। অনুষ্ঠানে পায়ে হাঁটা পর্যটক জাহাঙ্গীর আলম শোভন উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে দেশের আইসিটি সাংবাদিকদের অনেকেই উপস্থিত ছিলেন।  তাদের মধ্যে রয়েছেন মানবকণ্ঠের ইমন নাজমুল, জাগো নিউজের এমডি আরিফুল ইসলাম, ঢাকা টাইমসের আসাদুজ্জামান লিমন, টেক শহরের ইমরান হোসেন মিলন ও প্রথম আলোর মিন্টু হোসাইন।

Published : মে ২৭, ২০১৮ | 814 Views

  • img1

  • মে ২০১৮
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « মার্চ   জুন »
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • Helpline

    +880 1709962798