মুক্তি দিবসে ফেনী বিজয়ের পদযাত্রা কর্মসূচির প্রস্তুতি সভা

Published : নভেম্বর ১৫, ২০১৭ | 1458 Views

ফেনী মুক্তি দিবস

মুক্ত দিবসে ফেনী বিজয়ের পদযাত্রা কর্মসূচির প্রস্তুতি সভা
প্রেস বিজ্ঞপ্তি : ৬ ডিসেম্বর ফেনী মুক্ত দিবস উপলক্ষে “মুক্তিযুদ্ধের চেতনায়, ফেনী প্রজন্মের ঐকতান” এ স্লোগানকে সামনে বিজয়ের পদযাত্রা কর্মসূচির প্রস্তুতি সভা মঙ্গলবার বিকেলে লায়ন্স ক্লাব মিলনায়তনে অনু্ষ্ঠিত হয়।
সভায় সংগঠক ইমন উল হকের সভাপতিত্বে ও এনজিও ফেডারেশনের সাধারন সম্পাদক লিয়াকত আলী আরমানের সঞ্চালনায় ফেনীর প্রায় ১৫ টি স্বেচ্ছেসেবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় সর্বসম্মতিক্রমে সাংবাদিক এম শরীফ ভূঁঞা কে আহবায়ক ও শেখ আশিকুন্নবী সজীব, রোটা এস আলম  ভূঁঞা, লিও হোসাইন ভূঁঞা, রোটা মাখযাম হায়দার মিরাজ, কবি সজীব ওছমান, কামরুল হোসাইন, পাহাদ আমিন এবং তৌহিদুল ইসলাম তুহিন কে যুগ্ম আহবায়ক করে উদযাপন পরিষদ কমিটি গঠন করা হয়।
প্রস্তাবিত উপদেষ্টা পরিষদ প্রণয়ন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে কবি ইকবাল চৌধুরী, কাজী সালাহ উদ্দিন নোমান, হেলাল শাহাদাত সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বাজেট প্রণয়ন, কর্মসূচি পরিকল্পনা ও বাস্তবায়ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। ৬ ডিসেম্বর ভোর ৬ টায় কুমিল্লা সীমান্তের মোহাম্মদ আলী বাজার সংলগ্ন দত্তেসার দিঘী থেকে পদযাত্রা শুরু হয়ে সকাল ৯ টায় ফেনী কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে চট্টগ্রাম মিরসরাই সীমান্তে শেষ হবে।

Published : নভেম্বর ১৫, ২০১৭ | 1458 Views

  • img1

  • নভেম্বর ২০১৭
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « অক্টোবর   ডিসেম্বর »
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • Helpline

    +880 1709962798