ত্রয়ী’র নতুন সংস্করণ (ভার্সন ২.২) বাজারে এসেছে।

Published : অক্টোবর ২৬, ২০১৭ | 1021 Views

ত্রয়ী

বাংলাদেশে তৈরি এবং সর্বাধিক ব্যবহৃত অ্যাকাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার ‘ত্রয়ী’র নতুন সংস্করণ (ভার্সন ২.২) বাজারে এসেছে। ‘ত্রয়ী-এন্টারপ্রাইজ’ নামক নতুন এই সংস্করণটি সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবহার উপযোগী।

এই সফটওয়্যার ব্যবহার করে প্রতিদিনের ক্রয়-বিক্রয়, লাভ-লোকসান, রিসিভ-পেমেন্ট, ট্রায়াল-ব্যালেন্স, ব্যালেন্স-সীট সহ রিপোর্ট তৈরি করা যায়। নতুন সংস্করণের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য, সব প্রডাক্ট বা আইটেমের নাম ইংরেজির পাশাপাশি বাংলাতেও এন্ট্রি করা যাবে। ফলে সেলস ইনভয়েজ বা বিল ইংরেজি ও বাংলায় দুই ভাবেই প্রিন্ট নেয়া যাবে।

এছাড়া ব্যাংক চেক হাতে না লিখে সফটওয়্যারটি থেকে সরাসরি প্রিন্ট নেয়া যাবে। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে, এটি স্বয়ংক্রিয়ভাবে লেজারে পোস্টিং, লেজার ব্যালেন্স তৈরি, ট্রায়াল-ব্যালেন্স, প্রফিট অ্যান্ড লস, ব্যালেন্স-সীট, রিপোর্ট ভাউচার এন্ট্রির সঙ্গে সঙ্গেই তৈরি করে।

অ্যাকাউন্টসের সঙ্গে পণ্য ব্যবস্থাপনা সংযুক্ত থাকায় আলাদা করে পণ্যের মজুদের হিসাবও রাখতে হয় না, স্বয়ংক্রিয়ভাবেই পণ্য ব্যবস্থাপনার সকল রিপোর্ট তৈরি হয়ে যায়। এছাড়া নতুন আর্থিক বছরে সব লেজার বা আইটেম আবার নতুন করে তৈরি করতে হয় না। ‘ত্রয়ী-এন্টারপ্রাইজ’ সফটওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে পূর্ববর্তী বছরের ক্লোজিং ব্যালেন্স নতুন আর্থিক বছরে ওপেনিং ব্যালেন্স হিসেবে নিয়ে এসে কাজ শুরুর করার উপযোগী করে দেয়।

Published : অক্টোবর ২৬, ২০১৭ | 1021 Views

  • img1

  • অক্টোবর ২০১৭
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « সেপ্টেম্বর   নভেম্বর »
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • Helpline

    +880 1709962798