• প্রচ্ছদ
  • /
  • ভ্রমণ
  • /
  • সুপার স্টার গ্রুপের সাথে বিডিশপের ই-কমার্স চুক্তি স্বাক্ষর

সুপার স্টার গ্রুপের সাথে বিডিশপের ই-কমার্স চুক্তি স্বাক্ষর

Published : জুলাই ১৮, ২০১৭ | 2048 Views

বিডি শপ ডট কম এবং সুপার স্টার গ্রুপ আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর

গত ১৬ জুলাই ২০১৭  দেশের অন্যতম সেরা ই-কর্মাস কোম্পানি বিডিশপ  এবং দেশের সেরা ইলেট্রিক ব্রান্ড সুপার স্টার গ্রুপরে একটি ব্যবসায়িক  চুক্তি স্বাক্ষর করে। দুটি কোম্পানীর মাঝে আনুষ্ঠানিক এই চুক্তি স্বাক্ষরিত হয় বিডি শপ এর এলিফ্যান্ট রোস্থ নিজস্ব র্কাযালয়ে । এই চুক্তির ফলে এখন থকেে সুপার স্টার গ্রুপরে সকল পন্য যেমন সুইচ, লাইট, ফ্যান সহ আরও অনেক কিছু অনলাইন শপিং/ই-কর্মাস সাইট বিডি শপ এ পাওয়া যাব।  আর ঘরে বসেই ক্রেতারা পাবেন সুপার স্টার এর পন্য।

বিডিশপডটকম এই লিংকে গেলেই ক্রেতারা পাবেন বিডিশপের দেশী-বিদেশী নানা পন্যসম্ভারের মাঝে সুপারস্টার গ্রুপের সকল পন্যসামগ্রী।

মূলত সুপার স্টার গ্রুপরে ক্রেতাদের অনলাইনে  কেনাকাটা করার সুবিধার্থে এই চুক্তি স্বাক্ষরিত হয় বলে সুপারস্টার গ্রুপ সূত্রে জানানো হয়। দেশের স্বনামধন্য ই-কমার্স শপ বিডিশপ ডট কম শুরু থেকেই ক্রেতাদের সেরা মানের পন্য দিয়ে আসছে। পন্যের গুনগত মান এবং উন্নত সেবার কারণে বিডিশপ দ্রুত একটি জনপ্রিয় অনলাইন শপিং সাইট হিসেবে পরিচিতি পেয়েছে। তারই ফলদ্রুতিতে সুপারস্টার গ্রুপের সাথে এই বানিজ্যিক চুক্তি, জানালেন বিডি শপ এর কর্ণধার জনাব জাকির হোসেন।

এখন থেকে দেশের সেরা ব্র্যান্ড সুপার স্টার এর সকল পন্য গ্রাহকরা কিনতে পারবেন www.bdshop.com থেকে।  অনলাইনে সিলেক্ট করে ঘরে বসেই সুপারস্টার ক্রেতারা হাতে পাবেন তাদের পছন্দের পন্য। শুধু তাই নয় যারা নিজেদের বাড়ি বা অফিসের জন্য একসাথে বেশী পরিমাণে  ক্রয় করবেন তারাও ঘরে বা অফিসে বসে পন্য পেয়ে যাবেন বিডিশপ এর মাধ্যমে। সাথে পাবেন সুপারস্টার গ্রুপের অফারকৃত বিভিন্ন প্যাকেজ ও সাশ্রয়ী দামের সুবিধা। ক্রেতাদের কথা মাথায় রেখেই এই সুবিধা নিয়ে এসেছে সুপারস্টার গ্রুপ।

বিডি শপ এর পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করনে বিডি শপ এর র্কণধার জনাব জাকরি হোসনে, সাথে বিজনেস ডেভলপমেন্ট ম্যানজোর রাইসুল ইসলাম খান (রাতুল) এবং সুপার স্টার গ্রুপের পক্ষ থকেে স্বাক্ষর করেন ম্যানজেমন্টে এসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ, সাথে ছিলেন চ্যানলে ডেভেলেপমন্টে ম্যানজোর ওমর খালিদ সহ আরও অনেকে।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে বিডিশপ.কম এর র্কণধার জনাব জাকির হোসেন আরো বলনে, আমরা সবসময় চেষ্টা করি দেশীয় এবং আর্ন্তজাতকি অরজিনিাল পন্যসমূহ আমাদরে ক্রেতাদের হাতে তুলে দিতে। এখন আমাদের সাথে সুপার স্টার গ্রুপকে পেয়ে আমি এবং বিডিশপ  পরিবার  আনন্দিত।

ভবিষ্যতে বিডিশপে ক্রেতারা তাদের পছন্দের ব্রান্ড পন্য পাবেন সঠিক ও সাশ্রয়ী দামে। আর সঠিক সময়ে ঘরে বসেই পন্য গ্রহণ করবেন নিশ্চিন্তে।

Published : জুলাই ১৮, ২০১৭ | 2048 Views

  • img1

  • জুলাই ২০১৭
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « জুন   আগষ্ট »
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • Helpline

    +880 1709962798