কক্সবাজারে বোয়িং বিমানের সময় সূচী ঘোষণা

Published : মে ৯, ২০১৭ | 3230 Views

বোয়িং বিমান

প্রধানমন্ত্রীর উদ্ধোধনের মাধমে কক্সবাজারে বোয়িং বিমানের চলাচলের যে শুভ সূচনা হলো তার সুফল পাবেন এবার সাধারণ মানুষ। কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বোয়িং-৭৩৭-৮০০ ফ্লাইট পরিচালনার জন্য নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। ভ্রমণ পিপাসুদের অবকাশ যাপনে সুবিধা বিবেচনায় এ রুটে ফ্লাইট পরিচালনা করবে বৃহস্পতি ও শনিবার থেকে। গ্রীষ্মকালীন সময়সূচির আওতায় প্রতি বৃহস্পতিবার বিকেল ৪ টা ১৫ মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে বিমানের বিজি-৪৩৩ ফ্লাইট। কক্সবাজারে পৌঁছাবে বিকেল ৫ টা ৫ মিনিটে।
অপরদিকে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে বিজি-৪৩৪ ছেড়ে আসবে শনিবার বিকেল ৫ টা ৪৫ মিনিট এবং ঢাকায় এসে পৌঁছাবে সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে।

বিমানের মার্কেটিং অ্যান্ড সেলস  বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, যারা সাপ্তাহিক ছুটির দুই দিন কক্সবাজারে কাটাতে চান তাদের কাছে বিমানের এই সময়সূচি হবে খুবই আকর্ষণীয়।

স্বাধীনতা পরবর্তীকালে ছোটখাটো বাণিজ্যিক বিমান পরিচালনার উপযোগী করে গড়ে তোলা হয় কক্সবাজার বিমানবন্দরকে। প্রথমে অ্যাডভান্স টার্বো-প্রপ (এটিপি) বিমান চলাচল করলেও বিগত এক দশকে জেট এয়ারক্রাফ্ট এমব্রয়ার-১৪৫ বা এটিআর ৭২-৫০০ কিংবা ড্যাস-৮ বর্তমানে ১৬২ আসনের বোয়িং-৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সংশ্লিষ্টরা আশা করছেন ২০১৮ সালে কক্সবাজারে আন্তর্জাতিক ফ্লাইট শুরু হবে।

কক্সবাজারে এয়ারে ভ্রমনের জন্য: চলবে ডট কম আপনার পাশে- www.cholbe.com, ফোন করুন- 01709 962798.

Published : মে ৯, ২০১৭ | 3230 Views

  • img1

  • Helpline

    +880 1709962798