• প্রচ্ছদ
  • /
  • ভ্রমণ
  • /
  • অনলাইন টিকেটিং প্লাটফরম নিয়ে পূর্ণাঙ্গ পোর্টাল চলবে ডট কম

অনলাইন টিকেটিং প্লাটফরম নিয়ে পূর্ণাঙ্গ পোর্টাল চলবে ডট কম

Published : জানুয়ারি ৬, ২০১৭ | 2126 Views

Online Tickets

অনলাইন টিকেটিং প্লাটফরম নিয়ে পূর্ণাঙ্গ পোর্টাল চলবে ডট কম

অনলাইনে এয়ার টিকেট, অনলাইনে বাস টিকেট, অনলাইনে লঞ্চ টিকেট, অনলাইনে সিনেমা হলের টিকেট বা মুভি টিকেট। অনলাইনে ইভেন্ট টিকেট। অনলািইনে মোবাইল রিচার্ঝ এবং অনলাইনে ট্যুর প্যাকেজস নিয়ে পুরোদমে আসছে চলবে ডট কম। থাকছে বিশ্বজুড়ে হোটেল বুকিং সুবিধা।

জ্যামের শহর, জনসংখ্যার আধিক্য, ছুটির দিনে ভিড়, কক্সবাজার গিয়ে হোটেল না পাওয়া, সাজের গিয়ে গাড়ি না পাওয়া, খুলনা গিয়ে সুন্দরবনের শিপে সিট না পেয়ে ফিরে আসা। এসব ব্যর্থতার গল্পকে সফলতায় পরিণত করতে কাজ করছে চলবে ডট কম।Cholbe.com থেকে আপনি সহজেই এসব সেবা নিতে পারেন।

এয়ার টিকেট অনলাইনে:

যেকোনো এয়ার লাইনের টিকেট কাটতে পারবেন Cholbe.com থেকে। আপনি আপনার ভিসা কার্ড, মাস্টার কার্ড ও আমেরিকান এক্সপ্রেস কার্ড থেকে সহজে Cholbe.com এর ওয়েবসেইটে গিয়ে ব্যক্তিগত তথ্যসমূহ পূরণ করে সহজে বুকিং দিতে পারেন যেকোনো এয়ার লাইনের টিকেট। আভ্যন্তরীন ও আন্তজাতিক যেকোনো বিমানের টিকেট পাবেন চলবেতে। প্রয়োজনে আপনি চলবে কাস্টমার কেয়ারে ফোন দিয়ে টিকেট বুক করতে পারেন। এবং বুক করার পর পেমেন্ট করে কনফার্ম করতে পারবেন। মনে রাখবেন আপনি ব্যাংকে কিংবা বিকাশেও পেমেন্ট দিতে পারবেন। চাইলে চলবে ডট কম এর অফিসে গিয়ে পেমেন্ট দিয়ে আসতে পারেন।

 

বাস টিকেট:

প্রতিদিন ৩ হাজারের মতো বাস সিট নিয়ে Cholbe.com বাস সার্ভিস দেয়া শুরু করেছে। আপনি চলবে থেকে সারাদেশের ৬০০ বাসের যেকোনো সিট পছন্দ করেই কিনতে পারবেন। চাইলে প্রথমে বুক করবেন এবং পে করে কনফার্ম করবেন। আপনার যত টিকেট প্রয়োজন এমনকি গ্রুফ ট্যুরের জন্যও টিকেট নিতে পারেন বাস চলবে থেকে। আপনার ডেবিট কার্ড, ভিসা কার্ড, মাস্টার কার্ড এমনকি যেকোনো  মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট দিতে পারেন।

 

হোটেল বুকিং:

বিশ্বজুড়ে শত শত হোটেল আপনি বুকিং দিতে পারবেন বাংলাদেশ থেকেই। আপনার ব্যাংক কার্ড দিয়ে বাংলাদেশী মুদ্রায় মূল্য পরিশোধ করে আগেই হোটেল বুকিং দিয়ে সুবিধা নিতে পারেন। চলবে ডট কম এর সুবিধা হলো Cholbe.com একটি Walletmix কোম্পানী। ওয়ালেটমিক্স বাংলাদেশী পেমেন্ট গেটওয়ে। নিরাপত্তা ও কাস্টমার সার্ভিসে শ্রেষ্ঠত্বের জন্য বাংলাদেশী অনলাইন উদ্যোক্তারা ওয়ালেটমিক্স এর সেবা নিয়ে থাকেন।

 

ট্যুর প্যাকেজ:

প্রতিমাসে চলবে ডট কম অফার করে উন্নত সেবা ও তুলনামূলক সুলভ খরচে দেশের জনপ্রিয় ট্যুর স্পট গুলোতে ভ্রমনের অফার। যেমন কক্সবাজার, সেন্টমার্টিন, বান্দরবান, সুন্দরবন, রাঙামাটি, সাজেক, খাগড়াছড়ি, সিলেট, মৌলভীবাজার, উত্তরবঙ্গ, কুয়াকাটাসহ বেশকিছু ভ্রমণ প্যাকেজ। রয়েছে রাতারগুল, নিঝুম দ্বীপ, শাহপরীর দ্বীপ, বিরিশিরি ঝর্ণা, কাকন্তজীর মন্দির, ভ্রাম্যমান পেয়ারা বাজার, নলদিয়া মেলা, খইয়াছড়া ঝর্ণা, পারকি সমুদ্র সৈকত, কুদুমগুহা, বাংলাবান্ধা ইত্যাদি নানা নতুন ডেস্টিনেশান। এছাড়া একদিনের ট্যুরে আমরা চলে যাই কুমিল্লার ময়নামতি, নারায়নগঞ্জের শালবিন বিহার, টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ী, নরসিংদীর উয়ারী বটেশ্বর, গাজীপুরের শালবন ইত্যাদি স্থানে।

রয়েছে ভারত, নেপাল, ভূটান, মালদ্বীপ, মালয়েশিয়া সিঙ্গাপুর থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ভ্রমনের প্যাকেজ।

 

মোবাইল রিচার্জ:

গভীর রাত আপনার ফোনে টাকা লাগবে। দোকানপাট বন্ধ। অথবা বাসা থেকে বহুদূরে। অথবা আপনি এমন কোনো স্থানে আছেন যেখান থেকে লোডের সুবিধা নেই। আপনি কোনোভাবে চলবে ডট কম কানেক্ট করুন। তারপর আপনার মোবাইল নাম্বার এবং ফোন নাম্বার দিয়ে আপনার ডেবিট কা ক্রেডিট কার্ড থেকে নিন আপনার মোবাইল ব্যালেন্স।

 

অন্যান্য সেবা

এছাড়া সারাদেশে হোটেল বুকিং, রেন্ট এ কার, ইভেন্ট, বাস রিজার্ভ সব সেবাই পাবেন Cholbe.com এ। আগামী দিনগুলোতে বাস ও লঞ্চসেবাও নিয়ে আসছে Cholbe.com

ফোন করুন চলবে তে: 01709 962797, 02 8900087

 

ওয়ালেটমিক্স লিমিটেড  পরিচিতি:

বাংলাদেশের একটি সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। আমরা বাংলাদেশের ই-কমার্স ব্যাবসাকে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে তাদের পেমেন্ট তারাতারি এবং নিরাপদে প্রক্রিয়াকরার সুবিধা প্রদান করে থাকি। আমাদের একটি ভালো এবং সক্রিয় টেকনিক্যাল দল আছে যারা সফটওয়্যার ডেভেলপমেন্ট ও জটিল ই-কমার্স এর উন্নয়ন, ওয়েবসাইট তৈরীর সাথে সাথে সর্ট মেসেজ সিস্টেম, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার, ডোমেইন ও হোস্টিং, ই-মেইল মার্কেটিং এর সুবিধা প্রদানে সহায়তা করে। এর পাশাপাশি চলবে.কম রয়েছে যার মাধ্যমে বিমান, বাস টিকেটসহ, মোবাইল নাম্বার রিচার্জ করার সুবিধা দিয়ে থাকি আমরা।

 

অনলাইন পেমেন্ট গেটওয়ে:

বাংলাদেশের মধ্য আমরা সবচেয়ে বড় অনলাইন পেমেন্ট গেটওয়ে প্রদানকারী প্রতিষ্ঠান। আমরা বড় মার্চেন্ট এবং বড় ব্র্যান্ডদের চাহিদানুযায়ী সহায়তা করে যাচ্ছি। আমাদের কিছু ক্লায়েন্ট যেমনঃ Walton, East West University, World Bank Funding HEQEP Project, Zaman Group (Best Electronics), Robi Project Bdtickets, Esquire Electronics, Ajkerdealইত্যাদি এছাড়াও আমরা ৩৫০ টিরও বেশী ই-কমার্স প্রতিষ্ঠানকে সেবা প্রদান করে আসছি যারা আমাদের সেবায় খুশী। আমাদের বৃহৎ পরিসরের সেবা থাকায় আপনার সময় এবং টাকা উভয়ই বাঁচিয়ে আপনার পেমেন্ট স্বয়ংক্রিয় পদ্ধতিতে পেতে পারেন। আপনার ডেবিট এবং ক্রেডিট কার্ডের লেনদেনগুলো সরাসরি ইন্টারনেটের মাধ্যমে আপনার মার্চেন্ট অ্যাকাউন্টগুলোর পর্যবেক্ষণ করতে পারবেন।

আমরা ই-কমার্স সম্পর্কিত জরুরী তথ্য, সহায়তা প্রদানের পাশাপাশি বিশাল পরিসরের অনলাইন কেনাকাটার সুযোগ দিয়ে থাকি। এর সাথে আপনার প্রয়োজন অনুযায়ী টেকনিক্যাল সাপোর্ট দল আপনার পাশেই থাকবে।

ওয়ালেটমিক্স লিমিটেড আপনার চাহিদা পূরণের পাশাপাশি আপনাকে সবচেয়ে সুবিধাজনক মূল্যে সেবা দেয়ায় অঙ্গীকারবদ্ধ।
আঙ্গ প্রতিষ্ঠান সমূহ
১.Littlecore LLC (www.littlecore.com)
২.Cholbe.com (www.cholbe.com)
৩.Blodsoft (www.blodsoft.com)
৪.Billdao.com(www.billdao.com)
৫.Pongki.com (www.pongki.com)

Published : জানুয়ারি ৬, ২০১৭ | 2126 Views

  • img1

  • Helpline

    +880 1709962798