• প্রচ্ছদ
  • /
  • Uncategorized
  • /
  • অলাভজনক প্যাকেজট্যুর আর বাস টিকেট নিয়ে নতুনরুপে আসছে চলবে ডট কম

অলাভজনক প্যাকেজট্যুর আর বাস টিকেট নিয়ে নতুনরুপে আসছে চলবে ডট কম

Published : ডিসেম্বর ১৮, ২০১৬ | 1130 Views

অলাভজনক প্যাকেজট্যুর আর বাস টিকেট নিয়ে নতুনরুপে আসছে চলবে ডট কম

অনলাইনে বিমানের টিকেট কাটার সুবিধা নিয়ে এসে ইতোমধ্যে কনজ্যুমারদের মাঝে আস্থার প্রতীক হয়ে দাড়িয়েছে চলবে ডট কম। বাংলাদেশে প্রথমবারের মতো যেকোনো এয়ার লাইনের টিকেট অনলাইন থেকে ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয় করার সুযোগ দিয়ে সাড়া জাগিয়েছে www.cholbe.com. চলতি মাসে (ডিসেম্বর ২০১৬) তারিখে ইস্টার্ণ ব্যাংকের সাথে যৌথ ঘোষনায় চলবে ডট কম জানিয়েছে। চলবে থেকে অনলাইনে মোবাইল রিচার্জ করলে যেকোনো একজন পাবেন ঢাকা কক্সবাজার ঢাকা দুটি এয়ার টিকেট।
আগামী বছর চলবে.কম নিয়ে আসছে বেশ কিছু আলোড়ন সৃষ্টিকারী সেবা। এর মধ্যে রয়েছে বাংলাদেশের বিভিন্ন রুটের বাস টিকেট। রয়েছে মুভি টিকেট এবং ট্যুর প্যাকেজ ও হোটেল বুকিং। চলবে ডট কম ইতোমধ্যে বেশ কয়েকটি ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। এগুলোর মধ্যে রয়েছে কক্সবাজার, সেন্টমার্টিন, সুন্দরবন, বান্দরবন, সাজেক, সিলেট, নিঝুম দ্বীপ উত্তরবঙ্গ ভ্রমণ।
আগামী ২৩, ২৪ ও ২৫ তিনদিনের সফরে কক্সবাজার ও সেন্টমার্টিন যাওয়ার ঘোষনা দিয়েছে চলবে ডট কম। এর প্যাকেজটির আনুমানিক মূল্য ৭ হাজার ৯শ টাকা। কম বেশীও হতে পারে। মোটকথা সব মিলিয়ে যে টাকা খরচ হবে সেটাই নেবে বাড়তি লাভ বা সার্ভিস চার্জ নেবেনা কোম্পানীটি। যারা েএ মাসের সফরে যেতে চান তারা অবশ্যই ২০ ডিসেম্বরের মধ্যে যোগাযোগ করুন। মনে রাখবেন এতে চলবে ডট কম কোনো লাভ করবেনা। তাই আপনার বেশী খরচ হওয়ার কোনো সম্ভানা নেই। বরঞ্চ এই সিজনে হোটেল, বাস শিপ ও খাবার নিয়ে আপনাকে কোনো টেনশান করতে হবেনা। সব টেনশান চলবে ডট কম এর।

 
চলবে ডট কম এর সিইও জনাব হুমায়ন কবীর বলেন। ‘‘আমরা মুলত আমাদের এয়ার টিকেট ও বাস টিকেটের কাস্টমারদের জন্য এই প্যাকেজ অফার করেছি। প্রতি প্যাকেজে ২০ জনের সিট থাকে তাদের জন্য হোটেল , বাস ও অন্যান্য সুবিধা আমরা আগেই বুকড করে রাখি। তাই বেশী খরচ হয়না। তাছাড়া আমরা এর থেকে আপাতত কোনো লাভের চিন্ত করছিনা। আমাদের ইচ্ছে হলো কাস্টমারদের সাথে নেটওয়ার্ক তৈরী করা। এর মধ্যে খাবার গাইড সার্ভিস সাইট সিইং ট্রান্সপোর্ট সব ব্যাপারেই আমরা ট্যুরিস্টদের সাহায্য করবো।’’
আমাদের হোটেল বুকিং সেবা কেউ চাইলে আলাদাভাবেও নিতে পারেন। আমরা কাস্টমারদের সাথে আমাদের সম্পর্ক তৈরী করার জন্যই এ ধরনের সফরের আয়োজন করেছি। আশা করি এটা অব্যাহত থাকবে। ভবিষ্যতে আমাদের বন্ধু ও শুভ্যানুধ্যায়ীদের প্রয়োজনে আমরা আরো নতুন সেবা নিয়ে আসবো আশা করি।
আপনারা যারা বন্ধু বান্ধবসহ সদলবলে ভ্রমণে যেতে চান তারা ভিজিট করুন www.cholbe.com, অথবা ফোন করুন: 01974 04 22 45, আমাদের ফেসবুক পেজ: fb/CholbeTeam
(https://www.facebook.com/CholbeTeam/?fref=ts)
চলবে ডট কম একটি ওয়ালেটমিক্স কোম্পানী। ওয়ালেটমিক্স বাংলাদেশের সবচেয়ে নিরাপদ ও বিশ্বস্থ পেমেন্ট গেটওয়ে। অনলাইনে পেমেন্ট এর জন্য ওয়ালেটমিক্স এর সেবা নিন।

Published : ডিসেম্বর ১৮, ২০১৬ | 1130 Views

  • img1

  • Helpline

    +880 1709962798