বাংলা বর্ণমালা ভিত্তিক গেম জয়ী নিয়ে আাসলো Reverie

Published : অক্টোবর ২০, ২০১৬ | 1664 Views

বর্ণমালা ভিত্তিক গেম জয়ী নিয়ে আাসলো Reverie

আজ ২০ অক্টোবর ডিজিটাল ওয়াল্ড ২০১৬ উম্মোচিত হলো বাংলা বর্ণমালা ভিত্তিক গেম Joyee (জয়ী) এর মোড়ক। মোড়ক উম্মোচন করেন তথ্য প্রযুক্তি ব্যক্তিত্ব ও বেসিস এর চেয়ার জনাবে মোস্তফা জব্বার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই ক্যাবের প্রেসিডেন্ট রাজিব আহমেদ এবং Reverie এর এমডি ও ই ক্যাবের ডিরেক্টর নাসিমা আক্তার নিশা।

জয়ী মূলত বর্ণমালা ভিত্তিক। এখানে রানার বা প্লেয়ার তার রান এর সাথে বর্ণমালাগুলোকে স্পর্শ করলে বা জাম্প করে ধরতে পারলে তার পয়েন্ট যুক্ত হয়। দেশীয় কোম্পানীর এই অন্যরকম প্রয়াস বাংলাভাষাকে তুলে ধরা এবং এর সম্ভাবনাকে বড়ো করে দেখানোর জন্য এইগেম ডিজাইন করা হয়েছে।গেমটি এন্ড্রয়েড ফোনের জন্যও প্রযোজ্য।

এই বিষয়ে নাসিমা আক্তার নিশা বলেন আমরা আসলে বতর্মান গেমারদেরকে বাংলা বর্ণমালার পরিচয় করানো এবং শিশুদের বর্ণমালা শেখার কাজটিকে সহজ করে দিয়েছি এই গেম এর মাধ্যমে। এধরনের একটি ব্যতিক্রমী প্রয়াসকে অভিনন্দন জানিয়েছেন বেসিস এর সভাপতি মোস্তফা জব্বার ও ই ক্যাব প্রেসিডেন্ট রাজিব আহমেদ। এয়ারটেল এর হেড অব মার্কেটিং রুবাবা দৌলা মতিন, বেসিস এর সিনিয়র ভাইস চেয়ারম্যান রাসেল টি আহমেদ ও পায়ে হেঁটে তেঁতুলিয়া থেকে টেকনাফ বিজয়ী জাহাঙ্গীর আলম শোভন ডিজিটাল ওয়াল্ডে রিভেরীর স্টল পরিদর্শন শেষে গেম এর সাফল্য কামনা করেন।

রুবাবা দৌলা মতিন

গুগল এপ থেকে ডাউনলোড করা যাচ্ছে এই গেম। লিংক: https://play.google.com/store/apps/details?id=com.ReverieCorporation.Joyee&hl=en

গুগল প্লে স্টোরে গেম সম্পর্কে বলা আছে, Joyee (জয়ী) is a free to play never ending addictive mobile game developed by a Bangladeshi gaming company named Reverie. It offers notorious difficult game play for it’s audience. The objective of this game is to catch all the Bengali Alphabet by tapping and jumping.  The most addictive mega-hit Joyee (জয়ী) is now out for Android!

 

Published : অক্টোবর ২০, ২০১৬ | 1664 Views

  • img1

  • Helpline

    +880 1709962798