পেজা ইন্টারন্যাশনাল কার্ড বাংলাদেশে

Published : অক্টোবর ৯, ২০১৬ | 1333 Views

বাংলাদেশে চালু করলো আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড চালু করলো পে জা। অনলাইনে লেনদেন বা ফ্রিল্যান্সার হিসেবে কাজ করার ক্ষেত্রে পেজার এ প্রিপেইড কার্ড গ্রাহকের কার্যক্রম প্রক্রিয়া সহজতর করবে। পেজা আন্তর্জাতিক প্রিপেইড মাস্টারকার্ড অন্যান্য প্রিপেইড ডেবিট কার্ডের চেয়ে সাশ্রয়ী মূল্যের। কোনো মাসিক বা বাৎসরিক ফি নেই। এর ব্যবহার সহজ এবং সুবিধাজনক।

এ প্রিপেইড কার্ড ব্যবহার ১০০ ভাগ নিরাপদ এবং সহজ। গ্রাহক যেখানেই যান তার পেজা কার্ডের ই-ওয়ালেট থেকে ফান্ড নিয়ে ব্যবহার করতে সক্ষম হবেন। এটা ভ্রমণের সময় যেকোনো স্থানে ব্যবহার করতে পারবেন। কার্ডটি হারিয়ে গেলে এটা বাতিল বা পুনরায় তোলা যায় বলে গ্রাহকের ফান্ড সবসময় সুরক্ষিত থাকে।

আন্তর্জাতিক ই-কমার্স অথবা অনলাইন শপিং কোম্পানিগুলো যেমন- অ্যামাজন, ইবে, আলিবাবা, নেটফ্লিক্স ইত্যাদিতেও এই কার্ড ব্যবহার করা যাবে। এমনকি গ্রাহক বাংলাদেশের যেকোনো আন্তর্জাতিক মাস্টারকার্ড সমর্থিত এটিএম বুথ থেকেও ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে উপার্জিত টাকা অনায়াসে উত্তোলন করতে পারবেন।

পেজা ই-ওয়ালেট থেকে কার্ডে ফান্ড লোড করে যেখানে যেখানে মাস্টার কার্ড ব্যবহার করা যায়, তার প্রায় সবখানেই এই কার্ড দিয়ে পেমেন্ট কর‍া যাবে। ফেসবুক পেজের প্রমোশন, অ্যাডভারটাইজমেন্টের জন্য পেমেন্ট করা, অনলাইনে কেনাকাটা করা, স্থানীয় রেস্টুরেন্টগুলোতে যেমন- কেএফসি, পিৎজা হাট ইত্যাদিতে বিল পরিশোধ করা, স্থানীয় বড় বড় শপিং মলে পেমেন্ট করা এবং পিওএস মেশিনে এই কার্ড ব্যবহার করা যাবে।

পেজা  বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত দেশের সর্বপ্রথম ই-ওয়ালেট। পেইজা ই-ওয়ালেট স্থানীয় ই-কমার্স ও ফেসবুক-কমার্স, অনলাইন পেমেন্ট, কর্পোরেট লেনদেন, রেমিটেন্স এবং অন্যান্য ই-সেবাগুলো প্রদানে বাংলাদেশে এখন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। Payza.com সাইন আপ করে এখনই কার্ড অর্ডারের কথা বলা হয়।

পেজার কর্মকর্তা নাফিস ইহতেশাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য দেয়া হয়।

Published : অক্টোবর ৯, ২০১৬ | 1333 Views

  • img1

  • Helpline

    +880 1709962798