কক্সবাজারে সেম্যান সেজে আছে নানা আয়োজনে

Published : অক্টোবর ৫, ২০১৬ | 1898 Views

সেম্যান হোটেল এন্ড বিচ রিসোর্ট

Sayman Hotel and Beach Resort

কক্সবাজারে কলাতলী মোড়ের পাশেই সমুদ্র থেকে কাছে Sayman Hotel and Beach Resort  আপনাকে স্বাগত জানাচ্ছে সামুদ্রিক অবকাশের বালুকাবেলায়| আনন্দ বিনোদন আর অবসর কাটানোর নানা আয়োজনে আপনার অপেক্ষায় কক্সবাজারে সীম্যান হোটেল এন্ড বিচ রিসোর্ট।  সমুদ্র সৈকতের সাথেই এই হোটেলে রয়েছে প্রশ্বস্ত লবি। আধুনিক মিটিং রুম, সুইমিং পুল, রুপটপে লাইট হাউজ বারবিকিউ, ফিটনেস সেন্টার, সৌজন্যমূলক সকালের নাস্তা, দিনব্যাপী রুম সার্ভিস, জনপ্রতি ২ বোতল পানি, এয়ারপোর্টে আনা নেয়ার জন্য নিজস্ব পরিবহন। সব গেস্ট ২ ঘন্টার জন্য বিচের চেয়ারে বসতে পারবেন সৌজন্যে।

Cox bazar

বিনোদন আয়োজনের মধ্যে রয়েছে, জেটসকি, বিচবাইক, কায়াক, সার্ফিং বোট ও বিচ চেয়ার।

রুম ট্যারিফ:

হিলভিউ ডিলাক্স রুম: ৯৪৯৯ টাকা।

সী ভিউ ডিলাক্স রুম: ২৩৪৯৯ টাকা

সী ভিউ ডিলাক্স স্যূটরুম: ২৪৯৯৯ টাকা

প্যানোরোমা ওপেন স্যুট রুম: ৪৪,৯৯৯ টাকা

হানিমুন প্যাকেজ

সীভিউ হানিমুন প্যাকেজ: ১৭,০০০ টাকা

হিলভিউ হানিমুন প্যাকেজ: ১৫,০০০ টাকা

প্যাকেজের মধ্যে রয়েছে: ২ রাত থাকার সুবিধা, একরাতের ক্যান্ডেল লাইট ডিনার, হানিমুন কেক, ফ্লাওয়ার বুটিক, ক্লাসাব্লাংকা রেস্টুরেন্ট ২ জনের সকালের নাস্তা, ২ বোতল পানি, নিউজপেপার, এক ঘন্টার জন্য ইনফিনিটি সুইমিং পুল ব্যবহারের সুযোগ, ফিটনেস সেন্টার ব্যবহারের সুযোগ, ফ্রি ওআইফাই, ও এয়ারপোর্ট পিকআপ।

… … …

যোগোযোগ: Sayman Hotel and Beach Resort

Kolatoli Coxsbazar, Phone: 088 09610777888, 0175569191

 

কক্সবাজারে বিমানে যেতে চাইলে ভিজিট করুন চলবে ডট কম। www.cholbe.com থেকে এয়ার লাইনের টিকেট কেটে অনলাইনে বা ফোনে বুকিং দিয়ে আপনার ভিসা, মাস্টারকার্ড ও এ্যামেক্স কার্ড থেকে পেমেন্ট দিয়ে কনফার্ম করুন আপনার আরামদায়ক ভ্রমণ:ঢাকা থেকে বাসে  কক্সবাজার যেতে পারবেন। যেতে পারবেন বিমানেও। বিমানে যেতে যেকোনো এয়ারলাইনের টিকেট কাটতে সাহায্য নিন চলবে ডট কম। । যোগাযোগ: 017099 62797, www.cholbe.com

Published : অক্টোবর ৫, ২০১৬ | 1898 Views

  • img1

  • Helpline

    +880 1709962798