অনন্ত জলিলের সাথে কাজ করবেন হিরো আলম

Published : অক্টোবর ৫, ২০১৬ | 2914 Views

অনন্ত জলিলের সাথে কাজ করবেন হিরো আলম

সময়ের আলোচিত্র ক্রেজ বাংলাদেশী সিনেমায় নতুন মান আনয়নকারী চিত্রনায়ক অনন্ত জলিলের পরবর্তী ছবিতে কাজ করবেন হালের আলোচিত ব্যক্তি হিরো আলম।

ঈদের এটি্এন এর বিশেষ অনুষ্ঠান ‘‘আনন্দের অন্ন্ত বর্ষা’’  অনুষ্ঠানে হিরো আলমের প্রশ্নের জবাবে তাকে অনন্ত জলিলের পরবর্তী ছবি স্পাইতে কাস্ট করবেন বলে ঘোষনা করেন অনন্ত জলিল নিজেই। মুন্নি সাহার উপস্থাপনায় অনুষ্ঠানে অনন্তজলিল ছাড়াও উপস্থিত ছিলেন| অনুষ্ঠানে প্রশ্নোত্তরের ফাঁকে প্রযুক্তির সুবিধা নিয়ে লাইভে অনন্তজ লিলকে বিভিন্ন প্রশ্ন করেন হিরো আলম। হিরো আলম জানান তিনি অনন্ত জলিলের একজন ফ্যান। ভবিষ্যতে তিনি অনন্ত জলিলের সাথে কোনো ছবিতে কাজ করতে চান। তখনি অনন্তজলিল তার ইচ্ছা পূরণ করার কথা বলেন।

1423396268_jollil

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত েএবং ফেসবুক সেলিব্রিটি হিসেবে পরিচিত হিরো আলম বগুড়ার শেরপুর উপজেলার পিরুলিয়া গ্রামের িএকজন সাধারণ সিডি ব্যবসায়ী একসময় তিনি ডিশের ব্যবসায় শুরু করেন। তার হিরো হওয়ার অনেক শখ। কিন্তু প্রথাগত নায়কদের মতো তার শরীর স্বাস্থ্য নেই বলে তিনি নিজের মতো করে কাজ শুরু করেন। তার পুরো নাম মোহাম্মদ আশরাফুল আলম। হিরো আলম নাম নিয়ে তিনি সিডি ক্যাসেট থেকে বিভিন্ন শিল্পী ও সিনেমার গান বাছাই করে সেগুলো বাজিয়ে স্থানীয় মেয়েদের মডেল বানিয়ে এবং নিজে মডেল হয়ে একে একে ৬শ গানের মিউজিক ভিডিও তৈরী করেন।

13875099_10207002328598252_1913607642_n

তার নিজের ডিশ চ্যানেলে চালানোর পর এলাকায় এগুলো নিয়ে আলোচনার সৃষ্টি হয়। একসময় সেগুলো ফেসবুক ও ইউটিউবে আলোচনার জন্ম দেয়। এভাবেই দেশব্যাপী পরিচিত পেয়ে যান হিরো আলম। মাইটিভেতে তার সাক্ষাৎকারের প্রচারের পর বিভিন্ন টিভি চ্যানেল তাকে নিয়ে আগ্রহ দেখান। এভাবে একজন হিরো আলম নিজের মতো করে হিরো আলম হিসেবে এখন ব্যাপক পরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেন আর হিরো আলমকে চিনেন না এরকম কাউকে এখন আর পাওয়া যাবে না।

কেউ মজা পান, কেউ হাসেন, কেউবা টিটকিরি দেন। কিন্তু হিরো আলম থেমে নেই। তিনি তার কাজ করে চলেছেন।

Published : অক্টোবর ৫, ২০১৬ | 2914 Views

  • img1

  • Helpline

    +880 1709962798