পর্যটন মেলা শুরু হচ্ছে ২৯ সেপ্টম্বর

Published : সেপ্টেম্বর ২৮, ২০১৬ | 946 Views

পর্যটন মেলা শুরু হচ্ছে ২৯ সেপ্টম্বর

আগমী ২৯ সেপ্টেম্বর ঢাকায় শুরু হচ্ছে তিন দিনের পর্যটন মেলা। পর্যটন বর্ষ ও বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আগামী ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে পঞ্চম এশিয়ান ট্যুরিজম ফেয়ার অনুষ্ঠিত হবে। প্রতিবারের মতো রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিতব্য এ মেলায় শতাধিক হোটেল মোটেল রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপসহ পর্যটন-সংক্রান্ত বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেবে। পর্যটন করপোরেশন ও পর্যটন বোর্ডের সহযোগিতায় মেলার আয়োজন করছে মাসিক পত্রিকা পর্যটন বিচিত্রা। পর্যটন বর্ষে পর্যটনকে নতুন মাত্রা দিতে এখানে থাকবে নানা আয়োজন।

পর্যটন বিচিত্রার সম্পাদক ও মেলার আহ্বায়ক মহিউদ্দিন হেলাল বলেন, ২৯ সেপ্টেম্বর বেলা ১১টায় মেলার উদ্বোধন করবেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। ১ অক্টোবর পর্যন্ত প্রদর্শনী চলবে। মেলায় কমিউ?নি?টি বেইজ ট্যুরিজম প্রদর্শনী, পর্যটনবিষয়ক সে?মিনার, শিশুদের জন্য বিউ?টিফুল বাংলাদেশ শিরোনামে চিত্র প্রতিযোগিতা, রোমাঞ্চপ্রিয় যুবকদের জন্য বিশেষ আলোচনা অনুষ্ঠিত হবে। প্র?তি?দিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ কুপনের বিপরীতে ফ্যান্টাসি কিংডমে প্রবেশমূল্যে ৫০ ভাগ ছাড় পাবেন দর্শকরা। এছাড়া বিভিন্ন রিসোর্ট ও হোটেলের পক্ষ থেকে থাকবে বিশেষ অফার।
বাংলাদেশ পর্যটন কর্পোরেশন মেলা আয়োজনের ব্যাপারে সার্বিক সহযোগিতা দেবে। কয়েকটি দেশের ট্যুরিজম র্বোডের স্টল থাকতে হবে। Nizam Uddin Al Sumon

Published : সেপ্টেম্বর ২৮, ২০১৬ | 946 Views

  • img1

  • সেপ্টেম্বর ২০১৬
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « আগষ্ট   অক্টোবর »
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • Helpline

    +880 1709962798