হ্যালো বিডি বাংলাদেশী পূর্ণাঙ্গ ক্লাসিফাইড এড সাইট

Published : আগস্ট ২২, ২০১৬ | 2371 Views

হ্যালে বিডি বাংলাদেশী পূর্ণাঙ্গ ক্লাসিফাইড এড সাইট

hellobd.com.bd বাংলাদেশী অনলাইন ক্লাসিফাইড এড সাইট। বাংলাদেশের অনলাইন ব্যবসায় সাম্প্রতিক সময়ে যুক্ত হওয়া প্রতিশ্রুতিশীল তরুনদের একজন হলেন আনোয়ার হোসেন রোহান। তার ঐকান্তিক ও পেশাগত চেষ্টার ফল hellobd.com পন্য, সেবা এবং নানারকম ব্যবসায়ের জন্য সহজেই যে কেউ তার বিজ্ঞাপনটি পোস্ট করে সাধারণের দৃষ্টিসীমার আসতে পারেন। স্ব্যাস্থ্যসেবা, গাড়ি বাড়ি নানা সম্পত্তি ক্রয় বিক্রয়, বিভিন্ন ধরনের পেশা ডাক্তার, ইঞ্জিনিয়ার, উকিল, এবং নানা রকম সেবার জন্য আপনি এখানে ঢুঁ মারতে পারেন। সব ধরনের সেবাভিত্তিক বিজ্ঞাপন আপনাকে সহজেই ক্রেতার কাছে নিয়ে যেতে পারে।

hellobd.com.bd এর মতো একটি অনলাইন মার্কেটপ্লেসে ক্রেতারা যেমন বিপুল সংখ্যক উদ্যোক্তার পন্য ও সেবা সম্পর্কে জানতে পারছেন এবং মুহুর্তেই পছন্দের পন্য ও সেবা গ্রহণ করতে পারেন। আবার উদ্যোক্তা বা সার্ভিসবিক্রেতারাও চলে আসতে পারেন এই প্লাটফর্মে। তাতে হাজারো মানুষের সামনে চলে আসতে পারে আপনার সেবাটি।

এখানে ব্যক্তিগতভাবে একজন মানুষ এড দেয়ার জন্য একাউন্ট খুলতে পারেন আবার খুলতে পারেন একটি বিজনেস একাউন্টও। এর জন্য আপনার সবচে বেশী যেটা প্রয়োজন হবে সেটা হলো আপনার একটা ভেরিফাইড ই মেইল একাউন্ট।

আপনি আপনার একাউন্ট থেকে যতখুশি পোষ্ট করতে পারবেন, বা এড দিতে পারবেন বা প্যাকেজ ঘোষণা করতে পারবেন। এর কোনো সীমাবন্ধ সংখ্যা দেয়া নেই। কারণ উদ্যোক্তাদের পন্য ও সেবাকে ভোক্তার দোরগোড়ায় পৌছে দেয়ার জন্যই hellobd.com.bd এর এই প্রয়াস।

অনেক সময় আমাদের ডাক্তারের বা চিকিৎসা সংক্রান্ত তথ্য জানা দরকার হয়। তাই এখানে রয়েছে ডাক্তার হাসপাতাল, হাসপাতালের সেবা, এম্বুলেন্স ও রেন্ট এ কারের তথ্য। রয়েছে মেডিসিন। রয়েছে সিঙ্গাপুর মালয়েশিয়া সহ বিভিন্ন দেশের ডাক্তার হাসপাতালের তথ্য, তাদের এফয়ন্টমেন্ট এর জন্য ফোন নাম্বারসহ যাবতীয় ইনফরমেশন।

রয়েছে বিদেশী হোটেল ও এয়ার টিকেট এর তথ্য।

প্রোপাটি সেকশনে আছে প্লট, প্লাট, ফার্ম, বাড়ী, গাড়ি, কার, বাইক, সাইকেল ইত্যাদি বেচা কেনা ও ভাড়ার তথ্য।

রয়েছে প্রায় সব পেশার চাকরীর তথ্য। আছে সেলুন, লাইব্রেরী, সিনেমা, থিয়েটার, জিমসহ নানা সামাজিক সেবার তথ্য।

এভাবে hellobd.com.bd  কে একটি পূর্ণাঙ্গ ডাইরেক্টরী, মার্কেটপ্লেস এবং ক্লাসিফাইড এড প্লাটফরম তিনভাবে প্রতিষ্ঠা করার কাজ দ্রুত এগিয়ে চলেছে। আপনি আগামী দিনের ডিজিটাল বাংলাদেশ এর একজন হিসেবে আজই নিজেকে যুক্ত করুন এই অগ্রযাত্রায়।

Published : আগস্ট ২২, ২০১৬ | 2371 Views

  • img1

  • Helpline

    +880 1709962798