আপনার শহরে আইসক্রিম উৎসব নিয়ে আসছে ইগলু

Published : আগস্ট ২২, ২০১৬ | 2088 Views

আপনার শহরে আইসক্রিম উৎসব নিয়ে আসছে ইগলু

ইগলু

ইগলু

একবার ভাবুন, আপনি মেলায় গিয়েছেন সেখানে শুধু আইসক্রিম আর আইসক্রিম। ডানে বামে, সামনে পিছে শুধু আইসক্রিম। লাল, নীল, হলুদ, সবুজ, সাদা নানা রকম আইসক্রিম। ম্যাঙ্গো , ব্যানানা, ওরেঞ্জ,  দধি,  চকলেট,  কপি নানা জাতের আইসক্রিম। যা চাইবেন তা পাবেন। এমন একটা আইসক্রিমের রাজ্য আপনার শহরেই আগামী ২৪ আগস্ট ২০১৬ থেকে শুরু হয়ে আগামী ২৭ আগস্ট ২০১৬ পর্যন্ত চলবে  আইসক্রিমের এই বৃহত্তম মেলা। দেশের জনপ্রিয় আইসক্রিম ব্র্যাণ্ড ইগলু নিয়ে আসছে বিগেস্ট আইসক্রিম উৎসব। ভেন্যু বসুন্ধরা কনভেনশন সিটি, কুড়িল বিশ্বরোড।

বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা কনভেনশন সেন্টারের গুলনকশা হলে অনুষ্ঠিত হবে চারদিনের এই উৎসব। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে এই আয়োজন। মজাদার সব আইসক্রিম খাওয়া ছাড়াও শিশুদের খেলার জন্য থাকছে কিডস জোন, সবার জন্য ফান ফটোগ্রাফি, ম্যাজিক পারফর্মেন্স, মেহেদি স্টল, আর আনলিমিটেড আইসক্রিম খাওয়ার সুযোগ তো থাকছেই। বসুন্ধরা কনভেনশন সেন্টারেরর আর্কষণীয় লোকশনে সময় কাটান আইসক্রিম খেয়ে।

শুধু আইসক্রিম নয়। থাকছে বিনোদনের নানা আয়োজন । থাকছে জলের গান, চিরকুট এর মতো ব্যান্ড দলের অনবদ্য পরিবেশনা। দিনশেষের আয়োজন র‌্যাফেল ড্র। এই ড্রতে আপনি জিতে নিতে পারেন, এলইডি টিভি, স্মার্ট ফোন, ট্যাব, হোম থিয়েটারসহ আরও অনেক পুরস্কার। ভাগ্য ভালো হলে পেয়ে যেতে পারেন কোনো একটি পুরষ্কার

আপনি আসতে পারেন একা অথবা দলবলসহ। সারাদিনের এই আয়োজনের টিকেটের মূল্য জনপ্রতি ৭০০ টাকা, আর ছোটদের জন্য  টিকেট মাত্র ৩৫০ টাকা। টিকেট কিনতে কল দিন এই নাম্বারে  01974042245 (Sumon), চলে আসুন বন্ধুরা, আড্ডা মাস্তি আর আইসক্রিম। এই গরমের চরম আনন্দ বিগেস্ট আইসক্রিম ফেস্ট ২০১৬।

 

 

 

Published : আগস্ট ২২, ২০১৬ | 2088 Views

  • img1

  • Helpline

    +880 1709962798