দেশদেখা ইভেন্ট এর লজিস্টিক পার্টনার হলো ওয়ালেটমিক্স

Published : আগস্ট ৮, ২০১৬ | 1573 Views

পায়ে হেঁটে ১১৭৬ কিলোমিটাল

প্রেস বিজ্ঞপ্তি

”দেখবো বাংলাদেশ গড়বো বাংলাদেশ” স্লোগান নিয়ে পায়ে হেটে তেতুলিয়া থেকে টেকনাফ ভ্রমণ করছেন ই কমার্স ও বিজনেস কনসালটেন্ট অনলাইন লেখক ও সমাজ উন্নয়ন কর্মী জাহাঙ্গীর আলম শোভন। বাংলাদেশের সবচে নিরাপদ ও সেরা পেমেন্ট গেটওয়ে ওয়ালেটমিক্স রয়েছে এর লজিস্টিক পার্টনার হিসেবে।  গত ১২ ফ্রেব্রুয়ারী তেতুলিয়ার বাংলাবান্ধা জিরোপয়েন্ট থেকে যাত্রা শুরু করে ২৮ মার্চ বাংলাদেশের সর্বদক্ষিণ ভূখন্ড শাহপরীরদ্বীপ গোলারচর গিয়ে তার পদযাত্রা আনুষ্ঠািনিকভাবে শেষ করেন। ৪৬ দিনের এই পদব্রজ ভ্রমনে তিনি দেশের ১৮টি জেলা ভ্রমণ করেন। প্রায় ৫০ হাজার লোকের কাছে দেখবো বাংলাদেশ ও গড়বো বাংলাদেশ শিরোনামে সামাজিকে সচেতনতার জন্য কাজ করেন। এছাড়া তিনি শিশু নির্যাতন বন্ধ, লোকসাহিত্য সংরক্ষণ, পরিবেশ সংরক্ষণ, গাছ লাগানো, বাল্যবিবাহ রোধ ও মাদকবিরোধী জনমত গঠনে কাজ করছেন।

পেমেন্ট গেটওয়ে কোম্পানী ওয়ালেটমিক্স এর সিইও জনাব হুমায়ন কবীর বলেন, শোভনের এই ভ্রমন মানুষকে দেশ দেখতে উৎসাহ যোগাবে এবং যারা ভ্রমণপ্রিয় মানুষ তাদেরকে আরো অনুপ্রাণীত করবে।
www.tour.com.bd পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ পর্যটন কর্রেপারেশন এর সহযোগিতায় দেশের ১৭টি জেলা পায়ে হেটে পাড়ি দিয়েছেন শোভন।
লজিস্টিক পার্টনার www.waletmix.com, www.keenlay.com, www.cholbe.com ছাড়াও টেকনিক্যাল পার্টনার www.dinratri.comwww.unico-solutions.com , ফটোগ্রাফী পার্টনার রয়েছে www.focusframe.com.bd, কমিউনিকেশন পার্টনার www.borovai.com,

www.tour.com.bd এই প্রতিষ্ঠানের কর্ণধার জনাব লায়ন মোহাম্মদ ইমরান বলেন- আমাদের প্রতিষ্ঠানটি গতানুগতিক কোনো ট্যুর অপারেটর নয়, তাই দেশদেখা ইভেন্টে আমরা পৃষ্ঠপোষকতা দিয়েছি। আমরা চাই মিস্টার শোভনের দেখা ও লেখায় বাংলাদেশের পর্যটন নতুন করে জেগে উঠুক।

বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এর সিনিয়র কর্মকর্তা জনাব পারভেজ এ চৌধুরী বলেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন সব সময় দেশকে এবং দেশের পর্যটন শিল্পকে বিকশিত করতে চায়, তাই শোভনের এই ব্যতিক্রমী উদ্যোগে আমরা পাশে এসে দাড়িয়েছি।

বাংলাদেশ ই কমার্স এসোসিয়েশ এর প্রেসিডেন্ট জনাব রাজিব আহমেদ বলেন, ই কমার্স এবং পর্যটন দুটোই বাংলাদেশে সম্ভাবনাময় খাত এমনকি ই কমার্স এর মাধ্যমে পর্যটনে নতুন গতি এসেছে। শোভন ভাইয়ের এই কাজ তাকে আরো জনপ্রিয় করে তুলবে।

Pacific Asian Tourist Association পাটা এর বাংলাদেশ চ্যাপ্টার এর সেক্রেটারী জেনারেল জনাব তৌফিক রহমান বলেন, শোভন এক উদ্যমী ও অদম্য সাহসী তরুন, তার এই কাজ বাংলাদেশের পর্যটনে এক নতুন মাত্রা যোগ করবে।

স্পাইস ডিজিটাল এর কান্ট্রি ম্যানেজার জনাব রেজাউনুল হক জামি বলেন- আজকাল মানুষ নতুনত্ব এবং ভিন্নতা পছন্দ করে, সেদিক থেকে শোভনের এই সফর বাংলাদেশকে নতুন করে তুলে ধরবে।

দিনরাত্রি ডট কম এর সি ই ও জনাব সাহাব ইউ শিপন বলেন, খুবই সুন্দর এবং আকর্ণীয় একটি ইভেন্ট শোভন এর দেশ দেখা, এটি সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে, আমরা এই ইভেন্ট এর সাথে থাকতে পেরে আনন্দিত।

শোভনের ফেটোগ্রাফী পার্টনার জনাব রুহুল কুদ্দুস ছোটন বলেন: শোভন ভাইর এই কাজ আসলে সকলকে অনুপ্রেরণা জোগাবে।

শোভনের পৈত্রিক নিবাস নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ বর্তমান নিবাস ফেণী জেলার দাগনভূঞায়। তিনি পেশাগত কারণে ঢাকায় থাকেন। স্ত্রী ও এক পুত্র সন্তান নিয়ে তার সংসার। পথে পথে সহযোগীতাকারী সকল আইনশৃংখলা বাহিনীর সদস্য ও সাধারণ জনগনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জাহাঙ্গীর আলম শোভন।

Published : আগস্ট ৮, ২০১৬ | 1573 Views

  • img1

  • Helpline

    +880 1709962798