ওয়ালেটমিক্স পেজা চুক্তি স্বাক্ষর

Published : আগস্ট ৮, ২০১৬ | 952 Views

জাহাঙ্গীর আলম শোভন

ডিজিটাল বাংলাদেশের গঠনের প্রেক্ষিতে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে বাংলোদেশ। সরকারের পাশপাশি প্রােইভেট সেক্টরে বিভিন্ন কোম্পানী এই বিষয়ে উল্লেখযোগ্য অবদান রাখছে। সম্প্রতি দেশে পেমেন্ট সিস্টেম উন্নত করার লক্ষে  একযোগে কাজ করার জন্য যাত্রা শুরু করেছে। দেশের নিরাপদতম পেমেন্টে এগ্রিগেটর ওয়ালেটমিক্স লিমিটেড এবং কানাডিয়ান কোম্পানী পেজার বাংলাদেশ চ্যাপ্টার পেজা বাংলাদেশ।

বাংলাদেশের সেরা পেমেন্ট গেটয়ে ওয়ালেটমিক্স লিমিটেড এর সাথে চুক্তিবদ্ধ হলো পেইজা বাংলাদেশ। গত ৯ জুন বিকেল ৩টায় রাজধানীর নিকুঞ্জ এলাকায় ওয়ালেটমিক্স কার্যালয়ে এক আন্তরিকতাপূর্ণ পরিবেশে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে ওয়ালেটমিক্স পেইজার জন্য বিশেষ কাস্টমাইজ সলুশান তৈরী করছে এতে করে পেইজা.কম একাউন্টধারীগন ওয়ালেটমিক্স সেবা ব্যবহার করে ভিসা মাস্টারকার্ড দিয়ে ফান্ড এড করে নিতে পারবেন।

ওয়ালেটমিক্স এর পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালেটমিক্স গ্রুপ এর সিইও জনাব হুমায়ন কবীর এবং পেইজা বাংলাদেশ এর পক্ষে এর চেয়ারম্যান ইনতেজার আহমেদ টুলু।

ওয়ালেটমিক্স এর সিইও জনাব হুমায়ন কবীর বলেন। ক্লায়েন্ট প্রায়োরিটি আমাদের ব্যবসায়ের মূলমন্ত্র। পেইজার চাহিদা অনুযায়ী আমরা তাদের জন্য কাস্টমাইজ সরূশান তৈরী করতে যাচ্ছি। এই সার্ভিস এর ফলে পেজা এ্কাউন্টে এর ব্যবহারকারী গণ ফান্ড এড করতে সক্ষম হবেন।

82

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেইজার কনসালটেন্ট জনাব রেজওয়ানুল হক জামি, জনাব জোবায়ের আহমেদ, হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব নাফিস এহতেশাম, হেড অব টেকনোলজি জনাব সাইফুল ইসলাম নোমান, কাস্টমার সাপোর্ট এন্ড রিলেশান এক্সিকিউটিভ মিস জাইনাহ আহমেদ প্রমুখ।

জনাব রেজওয়ানুল হকে জামি বলেন, ওয়ালেটমিক্স এর যেমনি রয়েছে কাজের জন্য ভালো একটা টিম তেমনি বাজারে তাদের সুনাম বিদ্যমান। অন্যদিকে পেজা বাংলাদেশে নিয়ে এসেছে স্মার্ট পেমেন্ট সলুশান। আমরা অচীরেই কার্ড ইস্যু করে ব্যবহারকারীদের জন্য আরো সহজ সমাধান নিয়ে আসতে পারবো। এই চুক্তি তার একটি মাইলফলক মাত্র।

ওয়ালেটমিক্স এর পক্ষে উপস্থিত ছিলেন ওয়ালেটমিক্স এর ম্যানেজারে এডমিন জনাব আবুল বাশার, হেড অব বিজনেস জনাব জাহাঙ্গীর আলম শোভন।

অচীরেই ওয়ালেটমিক্স বিভিন্ন নতুন ধরনের সলুশন নিয়ে হাজির হবে।

Published : আগস্ট ৮, ২০১৬ | 952 Views

  • img1

  • Helpline

    +880 1709962798