অনলাইনে এয়ার টিকেট কাটবেন কিভাবে?

Published : আগস্ট ৮, ২০১৬ | 5853 Views

বিমানের টিকেট এখন অনলাইনে

অনলাইনে কাটুন এয়ার টিকেট

স্বপ্নবাজ স্পেশাল:
অনেকে জানতে চান, কিভাবে অনলাইনে বিমানের টিকেট কাটবো? বা কোন কোম্পানীর মাধ্যমে অনলাইনে পেমেন্টসহ বিমানের টিকেট কাটা যায়। দেখা গেছে প্রায় সব এয়ার লাইনের ওয়েবসাইটে গিয়ে তাদের মাধ্যমে বিমানের টিকেট কাটা যায়। কিন্তু একটা এয়ার লাইনে টিকেট না পেলে তখন আরেকটা এরা লাইনে যেতে হয়। এই ঝামেলা থেকে আপনাকে মুক্তি দিতে বাংলাদেশের সবচে নিরাপদ পেমেন্ট গেটওয়ে ওয়ালেটমিক্স নিয়ে এলো নতুন সেবা চলবে ডট কম। এখানে রয়েছে আপনাদের জন্য মোবাইল রিচার্জ এবং এয়ার টিকেটিং সুবিধা।
আপনি www.cholbe.com এর সাইটে গিয়ে আপনার মোবাইল নাম্বার ও অন্যান্য তথ্য যেমন আপনার ভিসাকার্ড. মাস্টারকার্ড বা আমেরিকান এক্সপ্রেস কার্ড এর নাম্বার দিয়ে দিয়ে কোনোপ্রকার লগইন বা পাসওয়ার্ড এর ঝামেলা ছাড়াই আপনার ফোন রি-চার্জ করতে পারেন। এ ধরনের সেবা প্রথমবার বাংলাদেশে নিয়ে এসেছে ওয়ালেটমিক্স।
আপনি আপনার ডিপার্চার ডেট পোর্ট এবং গন্তব্য শহর ও সময় এর সাথে আপনার অন্যান্য ব্যক্তিগত তথ্য সেই সাথে পাসপোর্টের কপি আপলোড করার মাধ্যমে এয়ারলাইনের টিকেট ফেয়ার এর উপর ভিত্তি করে বুকিং দিতে পারেন। বুকিং কনফার্ম করার পর একই ভাবে আপনার ব্যাংক কার্ড থেকে আপনি মূল্য পরিশোধ করতে পারেন। আপনি বিকাশেও মূল্য পরিশোধ করতে পারেন।
কার্ড দিয়ে বুকিং দেয়ার ক্ষেত্রে আপনি ১০০ ভাগ নিরাপদ, কারণ আপনি যদিও আমাদের কাছ থেকে সার্ভিসটি নিচ্ছেন। কিন্তু আপনি পে করছেন আমাদের ব্যাংককে বা ব্যাংক একাউন্টে। তারমানে আপনি আপনার কার্ড এর তথ্য চলবে বা ওয়ালেটমিক্সকে দিচ্ছেন না, দিচ্ছেন ব্যাংককে যে ব্যাংকে আপনার পরিশোধিত অর্থ মার্চেন্ট এর পক্ষ হয়ে গ্রহণ করছে। যেকোনো প্রয়োজনে আপনি অবশ্যই চলবে ডট কম এর সেবা নাম্বারে কল করবেন +880 1974 042245
বা মেইল করবেন sales@cholbe.com ।
বাংলাদেশের সবচেয়ে নিরাপদ পেমেন্ট গেটওয়ে ওয়ালেটমিক্স এর একটি নতুন প্রয়াস www.cholbe.com। গ্রাহকদের ব্যাপক সাড়ার কারণে চলবে ডট কম আগেই নিশ্চিত করেছে যেকোনো মোবাইল অপারেটর গ্রাহকদের জন্য অনলাইনে রি-চার্জ সুবিধা আর এখন থেকে চলবে ডট কম এ ঢুকেই আপনি যেমনি ভাবে আপনার মোবাইলে ব্যালেন্স লোড করতে পারেন ঠিক তেমনিভাবে করতে পারেন বিমানের টিকেট বুকিং।
সম্প্রতি ওয়ালেটিমিক্স সেবার যুক্ত হয়েছে মোবাইল শর্টকোড সার্ভিস। এই সেবার মাধ্যমে আপনি চার ক্যারেক্টারের একটি নাম্বারের সাহায্য নিয়ে। এসএমএস রেজিস্ট্রেশান, এসএমএস ভোটিং এসএমএস ক্যূইজ জাতীয় সেবা প্রদান করতে পারেন।
প্রযুক্তিপ্রিয় নাগরিকদের জন্য ওয়ালেটমিক্স ধাপে ধাপে আরো কিছু সেবা নিয়ে আসার পরিকল্পনা করছে। শীঘ্রই নতুন উদ্যোক্তাদের কনসালটেন্সিসহ, আরো কিছু সেবা দেখতে পাবেন।

Published : আগস্ট ৮, ২০১৬ | 5853 Views

  • img1

  • Helpline

    +880 1709962798