আপনার প্রেস রিলিজ এবং ইনপুট জড়ো কোনো সংবাদ পাঠান @ info@swapnobaj.com

  • যোগাযোগ করুন

    স্বপ্নবাজ.কম
    বাড়ি : ২/বি, সড়ক : ৮
    ফোন +৮৮০ ১৭০৯৯৬২৭৯৮
    খিলক্ষেত, নিকুঞ্জ - ২, ঢাকা - ১২২৯
  • প্রেস রিলিজ

    ফোন +৮৮০ ১৭০৯৯৬২৭৯৮
  • বিজ্ঞাপন অনুসন্ধান

    ফোন +৮৮০ ১৭০৯৯৬২৭৯৮
  • বাংলাদেশের অনলাইন সফটওয়্যার প্রযুক্তি সেবা প্রদানকারীদের মধ্যে অন্যতম প্রতিষ্ঠান হিসাবে স্থান পেয়েছে।বাংলাদেশ ছাড়া এশিয়ার ভিতরও ওয়ালেটমিক্স একটি নেতৃস্থানীয় অনলাইন সফটওয়্যার প্রতিষ্ঠান হিসাবে পরিচিত। দীর্ঘদিন যাবত বিশ্বব্যাপী বিশাল সংখ্যক গ্রাহকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার পাশাপাশি ওয়ালেটমিক্সের রয়েছে একঝাঁক কর্মোদ্দমী তরুন, যারা মানস¤পন্ন কাজ এবং সেবার ব্যাপারে সর্বদা সচেষ্ট। প্রযুক্তিগত সেবায় মানস¤পন্ন কাজ ও উন্নত সেবার মাধ্যমে আস্থা ও সম্মান অর্জন করে টিকে থাকাই হল ওয়ালেটমিক্সের মূলনীতি।
    চট্টগ্রামে ই-বাণিজ্য মেলায় সাড়া জাগালো ওয়ালেটমিক্স
    চট্টগ্রাম জেলা প্রশাসন ও ই-ক্যাবের সহযোগিতায় তথ্যপ্রযুক্তি বিষয়ক মাসিক পত্রিকা কমপিউটার জগৎ এর আয়োজনে গত ২৮, ২৯ এবং ৩০ মে চট্টগ্রামের এম.এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে অনুষ্ঠিত চট্টগ্রাম ই-বাণিজ্য মেলা ২০১৫ তে গোল্ড ¯পন্সর হিসেবে ছিল ওয়ালেটমিক্স লিমিটেড। এই মেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠন অংশগ্রহণ করে তাদেরবিভিন্নপণ্য/ সেবাসমূহ সরাসরি ভোক্তাদের নিকট তুলে ধরেন। মেলার মোট ৪০টি স্টলে বিভিন্ন অনলাইন শপ, ব্যাংক,
    সরকারি প্রতিষ্ঠান, বন্দর অটোমাইজেশন, মোবাইল অপারেটর, ইন্টারনেট সেবা দানকারী প্রতিষ্ঠান অংশ নেয়। মেলায় বিভিন্ন বিষয় নিয়ে সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বিশিষ্ট বক্তাগণ ই-কমার্স ইস্যু নিয়ে বক্তব্য দেন। মেলায় প্রতিদিন ছিল তরুন থেকে শুরু করে বৃদ্ধ সব বয়সী মানুষের উপচে পড়া ভিড়। বিশেষ করে ই-বাণিজ্যের সুফল পেতে নতুন প্রজন্ম দেশের বিভিন্ন ই-বাণিজ্য প্রতিষ্ঠানের সঙ্গে পরিচিত হয়েছে। আর মেলায় অংশ নেয়া বিভিন্ন ই-প্রতিষ্ঠান তুলে ধরেছেন তাদের সেবা ও পণ্য। তারা গ্রাহকদের বলেছেন কীভাবে, কত সহজে সেবা ও পণ্য কেনা যায়। চট্টগ্রাম ই-কমার্স মেলা ২০১৫ বাংলাদেশের ই-কমার্স সেক্টরের একটি নতুন মাইলফলক। এ মেলাকে সাফল্য মন্ডিত করে তোলার জন্যে সবচেয়ে বড় ভূমিকা রেখেছে চট্টগ্রাম জেলা প্রশাসন, ও ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। এছাড়াও ওয়ালেটমিক্স সহ মেলার অংশগ্রহণকারীরা মেলাতে দর্শনার্থীদের মনোরঞ্জনের জন্যে বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করেছিলেন। অংশগ্রহণকারীরা নানারকম চমৎকার পণ্য ও সেবা নিয়ে এসেছিলেন। যার কারণে প্রচন্ড গরম উপেক্ষা করেও মেলাতে প্রচুর দর্শকসমাগম হয়। আয়োজক, পার্টনার এবং অংশগ্রহণকারীদের সকলের সমন্বিত প্রচেষ্টার ফলে এ মেলা সফল হয়েছে।