ডোমেস্টিক ইনবাউন্ড ট্যুরিজম এর উপর বাংলাদেশ ট্যুরিষ্ট ক্লাব এর কর্মশালা

Published : মে ১১, ২০১৮ | 506 Views

martin

ডোমেস্টিক ইনবাউন্ড ট্যুরিজম এর উপর  বাংলাদেশ ট্যুরিষ্ট ক্লাব এর কর্মশালা

আগামী ১২ইমে মহাখালীস্থ পর্যটন মোটেল অবকাশ এ অনুষ্ঠিত হতে যাচ্ছে Opportunities and Future of Domestic and Inbound Tourism শীর্ষক কর্মশালা। কর্মশালাটির আয়োজক বাংলাদেশ ট্যুরিষ্ট ক্লাব। সহযোগী হিসেবে থাকছে। ট্যুর অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ টোয়াব ও এটুআই। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থি থাকবেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এর চেয়ারম্যান জনাব আখতার উজ জামান কবীর, এছাড়া উপস্থিত থাকবেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সিইও জনাব নাসির উদ্দীন, এনএইচটিটিআইর এর প্রিন্সিপাল জনাব পারভেজ এ চৌধুরী। উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রি স্কিল কাউন্সিল এর চেয়ারম্যান জনাব একেএম বারী।

কর্মশালা সকাল ১০টায় আরম্ভ হয়ে দিনব্যাপী চলবে। ১২০ আসনের এই গুরুত্বপূর্ণ কর্মশালায় বক্তা হিসেবে থাকবেন টোয়াবের পরিচালক জনাব তৌফিক রহমান এবং ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট ও এটুআই এর কনসালটেন্ট জনাব রেজওয়ানুল হক জামি। বর্তমান পরিস্থিতিতে ডোমেস্টিক ও ইনবাউন্ড ট্যুরের সমস্যা ও তার সমাধানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হবে। কর্মশালায় অংশগ্রহনকারীদের জন্য ফি ধরা হয়েছে ১০০০ টাকা।  এই নাম্বারে ফোন করে বিস্তারিত জানা যাবে। ০১৮৪২৫৬৪৬১৪।

অংশগ্রহণকারীদের জন্য থাকছে দুপুরের খাবার ও সনদপত্র। কর্মশালায় অংশ নিয়ে আরো যারা আলোচনা পেশ করবেন-  জনাব এ, কে, এম বারী – চেয়ারম্যান, ইন্ডাস্ট্রি স্কিলস কাউন্সিল,  জনাব পারভেজ এ চৌধুরী – প্রিন্সিপাল এন,এস,টি,টি,আই এবং জেনারেল ম্যানেজার , বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, জনাব মুহাম্মদ রেজাউল করিম – প্রতিষ্ঠাতা, স্কাই হলিডেজ,  জনাব আবু বকর সিদ্দীক – প্রতিষ্ঠাতা, ইকো ট্রাভেলার্স।

বিকাশে রেজিস্টেশন ফি পাঠানোর পর এস.এম.এস এর মাধ্যমে নাম ও বিকাশের শেষ ৩ ডিজিট জানিয়ে নিশ্চিত করুন আপনার রেজিস্ট্রেশন। একাউন্ট নামঃ ECO TRAVELERS, ডাচ বাংলা ব্যাংক। একাউন্ট নং 105.110.0031306( বিঃ দ্রঃ ইকো ট্রাভেলার্স বাংলাদেশ টুরিস্ট ক্লাবের একটি অঙ্গ সংগঠন)  গুগল রেজিস্ট্রেশন লিংকঃ goo.gl/2DbLQo । বিস্তারিত =======
যোগাযোগঃ ০১৮৪২৫৬৪৬১৪

Published : মে ১১, ২০১৮ | 506 Views

  • img1

  • মে ২০১৮
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « মার্চ   জুন »
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • Helpline

    +880 1709962798