কাস্টমার সার্ভিস ডেভেলপমেন্টে পিকাবো ডট কমের নতুন পদক্ষেপ।

Published : মে ১, ২০১৮ | 905 Views

কাস্টমার সার্ভিস ডেভেলপমেন্টে পিকবো ডট কমের নতুন পদক্ষেপ।

কাস্টমার সার্ভিস ডেভেলপমেন্টে পিকবো ডট কমের নতুন পদক্ষেপ।

 

ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বেশির ভাগ ক্ষেত্রে সফলতা নির্ভর করে দক্ষ কাস্টমার কেয়ার সার্ভিসের উপর। আর পিকাবো শত ভাগ গ্রাহক সেবা নিশ্চিতির লক্ষেই মূলত লাইটস্পিড সোর্সের সাথে বছর ব্যাপী চুক্তিতে আবদ্ধ হয়েছে। এ চুক্তির দ্বারা কাস্টমার সাপোর্ট, এজেন্ট ট্রেনিং এবং ডেভলপমেন্টে সহায়তা করবে পিকাবো প্রতিষ্ঠানের।

গতকাল ২৪ এপ্রিল ২০১৮ উভয় প্রতিষ্ঠানের মাঝে এই চুক্তি স্বাক্ষরিত হয়। লাইটস্পিড সোর্স এর পক্ষ থেকে কাস্টমার কেয়ার সার্পোট ট্রেনিং গ্রহণ করবে পিকবো। এছাড়া পিকাবোর কল সেন্টার এজেন্ট ট্রেনিং ও তাদের সেবার মান উন্নয়নে কাজ করবে লাইট স্পিড। পিকাবোর পক্ষে প্রতিষ্ঠানের সিইও শাহরিয়ার সাত্তার এবং লাইট স্পিড এর সিইও অর্ণব মোস্তফা উপস্থিত হয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিকাবো হেড অব এইচআর বুরহান উদ্দীন এবং লাইট স্পিড এর হেড অব ট্রেনিং মিজানুর রহমান।

পিকাবো বাংলাদেশের ই-কমার্সে একটি অতি পরিচিত নাম। সেবা ও পন্য গ্রাহকের হাতে পৌছানের জন্য ই-কমার্স সেক্টরে কাজ করে যাচ্ছে নিরন্তর। অন্যদিকে লাইট স্পিড ইতোমধ্যে কলসেন্টার ও কাস্টমার কেয়ার সাপোর্টে ট্রেনিং ও কনসালটেন্সি সেবার মধ্য দিয়ে নিজেদের অবস্থান তৈরী করে নিয়েছে। এরই মধ্যে লাইটস্পীড সোর্স তাদের এই সার্ভিস প্রদান করেছে অন্যান্য টেক বেসড কোম্পানিদের তাদের মধ্যে রয়েছে; সাদমার্ট ডট কম, হান্ডিমামা ডট কো, মুভ ডট এশিয়া, টিকটক, দিনরাত্রি ডট কম।

Published : মে ১, ২০১৮ | 905 Views

  • img1

  • মে ২০১৮
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « মার্চ   জুন »
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • Helpline

    +880 1709962798