ঝটপট রুটি তৈরী করুন ম্যাজিক রুটি ম্যাকারে

Published : এপ্রিল ২৩, ২০১৭ | 1115 Views

ঝটপট রুটি তৈরী করুন কাঠের তৈরী রুটি তৈরীর মেশিন দিয়ে।

বাঙালীর প্রধান খাদ্য ভাত বা চাল। যদিও আজকাল ডায়বেটিস আর মেদভুড়ির ঠেলার পড়ে আমরা অনেকে একবেলা রুটি খাই। এছাড়া ডায়েট কন্টোল জিম এমন কি রুপচর্চার জন্যও একবেলা করে রুটি খাই। বেশীরভাগ ক্ষেত্রে বাসার কাজের লোকেরা রুটি বানায় বলে আমরা বিষয়টি নিয়ে ভাবি না। কিন্তু যারা নিজেরা রুটি বানান তারা জানেন রুটি বানাতে ঝামেলার কথা। আর যারা মেসে থাকেন তাদের বিপদ আরো বেশী কারণ রুটি বানানোর কথা বললে কাজের বুয়া থাকতে চায়না। কারণ রুটি বানাতে অনেক সময় লাগে। খালারা এত সময় দিতে চায়না।

কিন্তু আপনি যদি নিজে রুটি বানান তাহলেতো কথাই নেই। আপনার জন্য রয়েছে ম্যাজিক রুটি ম্যাকার। খুব অল্প সময়ে রুটি বানানোর বৈজ্ঞানিক অথচ স্বাস্থ্যকর পদ্ধতি। বিশেস করে আধুনিক নারীরা যারা রুটি একেবারে বানাতেই জানেন না। রুটি বানাতে গেলে রুটিতো গোল হয়ইনা। বরং রুটির কয়েকটা কোণা বের হয়ে থাকে। আহা মুশকিল রুটি দেখে নিজেরও হাসি পায়। অন্যদের কথা কি বলবেন। আপনার জন্য এই ম্যাজিক রুটি ম্যাকার ক্লাসের আবশ্যিক বিষয়ের মতো প্রয়োজন। যে পুরুষ নিজেই নিজের রান্না করেন। কিন্তু রুটি বানাতে পারেন না। তার জন্যও প্রয়োজন। যিনি অনেকে ব্যস্ত সংসার চাকরী সব সামলাতে হয় তিনিও এটা ব্যবহার করতে পারেন। যিনি জটপট কাজ করে বাকী সময় টিভি দেখবেন বা অন্য কাজ করবেন তার জন্য প্রয়োজন এই রুটি ম্যাকার।

সব ধরনের রুটি তৈরী করা যায় কাঠের তৈরী নতুন রুটি ম্যাকারে। যেমন রুটি, পরটা, অন্থনের রুটি, সমুচার রুটি, সিঙ্গাড়ার রুটি, লুচি সব তৈরী করতে পারবেন এতে। ছোট বড় ২ সাইজেই পাওয়া যায়। ইজি মডেল ২৬৫০ টাকা, টিনি মডেল ২২৫০ টাকা। মাছে মধ্যে বিশেষ অফারে আরো অনেক কমেও মিলতে পারে। ম্যাজিক রুটি ম্যাকার।

অবশ্যই আঠা মেখে দিতে হবে। যেভাবে রেগুলার রুটি বানানোর জন্য আঠা তৈরী করুন। তারপর আটার রুটি, ময়দার রুটি, চালের রুটি, ভূট্টার রুটি, সেদ্ধআটার রুটি, ভাতের আটার রুটি, হলতা আটার রুটি, আলুর রুটি, তালের রুটি, কলার রুটি কিংবা বেসনের রুটি সবই সম্ভব। বিষয়টা নির্ভর করছে আপনার সঠিকভাবে মন্ড তৈরী করার উপর।

আপনি আঠার মন্ড তৈরী করে আলু ভর্তার মতো এক মুঠো মন্ড ম্যাজিক রুটি ম্যাকারে দিয়ে ঢাকনা দিয়ে একটা চাপ দেবেন। ব্যস ২ সেকেন্ড এই তৈরী হয়ে যাবে চাঁদের মতো গোল রুটি। তখন কবির ভাষায় আপনি হয়তো বলবেন-

কবিতা তোমায় দিলাম আজকে ছুটি/ ক্ষুধার রাজ্য পৃথিবী গদ্যময়/ চাঁদের মতো গোল হয়ে গেলো রুটি।

ম্যাজিক রুটি মেইকার পেতে কল করুন: 01711305889

ওয়েব লিংক: https://www.wowzer.com.bd/index.php?route=checkout/cart

Published : এপ্রিল ২৩, ২০১৭ | 1115 Views

  • img1

  • এপ্রিল ২০১৭
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « মার্চ   মে »
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • Helpline

    +880 1709962798