কুইকফিক্স এর অনলাইনে মোবাইল ও কম্পিউটার মেরামত সেবা

Published : নভেম্বর ১৯, ২০১৬ | 1130 Views

ই-কমার্সে মোবাইল সার্ভিসিং নিয়ে এলো কুইক ফিক্স

আপনার মোবাইলটা পানিতে পড়ে গেছে। বাচ্চা ফেলে দিয়েছে হাত থেকে। ইদানিং চার্জ থাকেনা। কান্ট্রি লক করা খুলতে পারছেন না। নেটওয়ার্ক আইসি নষ্ট। চার্জার আইসি কাজ করেনা। ডিস্পেল ভাঙ্গা, কাজ করে না। এরকম নানা সমস্যা হতে পারে।

কিন্তু অফিস করা, বাসার বাজার করা নানা কাজের পর আর সময় পান না। ওটা মেকারের কাছে নিয়ে যাওয়ার জন্য। অথবা মনেই থাকেনা। অথবা কার কাছে নিবেন। কাউকে বিশ্বাস করতে পারছেন না।
আপনার পাশে রয়েছে কুইক ফিক্স ফোন দেবেন। এসে ফোন নিয়ে যাবে। দুইদিন পর দিয়ে যাবে মেরামত করে। তারপর বিল দিয়ে বুঝে নিন আপনার প্রিয় ফোনটি।
একই সমস্যা হতে পারে। আপনার কম্পিউটার পিসি কিংবা ল্যাপটপের। সেক্ষেত্রেও আপনাকে আন্তরিক সেবা দেবে কুইকফিক্স। www.qiuckfix.com.bd

মঈন উদ্দীন মঈন এর নেতৃত্ব দীর্ঘদিনের অভিজ্ঞ একটি টিম এই কাজ করছে।

কুইক ফিক্স আপনাকে প্রথমেই যে প্রতিশ্রুতি দেবে সেটা হলো। আপনার ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা। পোনে আপনার ব্যক্তিগত তথ্যের ব্যাপারে তারা শ্রদ্ধাশীল। এরপরেই আসছে সেবার মান ও বিশ্বস্ততার প্রতিশ্রুতি। কুইক ফিক্স মূলত মাল্টিব্রান্ড ইলেকট্রিক সার্ভিস সেন্টার। পিক এন্ড ড্রপ সার্ভিস দিয়ে ইতোমধ্যে তারা ক্রেতা সাধারণ এর মন জয় করতে সক্ষম হয়েছেন। ১১ বছরের অভিজ্ঞতাই তাদের এই ব্যবসায়ের প্রথম বিনিয়োগ।

যেকোনো সেবা নিতে ফোন করুন: 01733 585 060

ঠিকানা:
880 1733585060
quickfixbd@gmail.com
Address:
Tokyo Square, Shop 606, Level 6
Japan Garden City 24/A, Tajmahal Road
Block C< Mohammadpur, Dhaka 1207

Published : নভেম্বর ১৯, ২০১৬ | 1130 Views

  • img1

  • Helpline

    +880 1709962798