ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ এর অন্যতম পার্টনার ই-ক্যাব

Published : অক্টোবর ১৬, ২০১৬ | 1143 Views

এবার ডিজিটাল ওয়ার্ল্ড এ  পার্টনার হিসেবে রয়েছে ই-ক্যাব। ই-ক্যাবের একটি মিনি প্যাভিলিয়নও থাকছে সেখানে। ই-ক্যাবের অনেক মেম্বার এবং গ্রুপের অনেক মেম্বাররা অংশ নিতে যাচ্ছেন বা অনেকেই যেতে আগ্রহী হয়েছেন।  ডিজিটাল ওয়ার্ল্ডে ১৯ তারিখে ই-ক্যাবের সেমিনার। সবাই একটু ইভেন্টে যোগ দিন এবং শেয়ার করুন। আমরা এবার ফেইসবুকে সবচেয়ে বেশি একটিভ হবো ই-ক্যাব থেকে। জাতীয় পর্যায়ে ই-ক্যাবকে তুলে ধরতে চাই। সবাই এগিয়ে আসুন।

না, এক্সিবিশনে ঢোকার জন্য কোনো প্রকার ফি লাগবে না, সবার জন্য উন্মুক্ত এবং বিনামূল্যে। তবে প্রবেশ করতে হলে অবশ্যই রেজিস্ট্রেশন করে যেতে হবে। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভিজিটর রেজিস্ট্রেশন করতে হবে ব্যক্তিগত তথ্য দিয়ে (নাম, ঠিকানা, ছবি,পেশা, মোবাইল নম্বর, ইমেইল আইডি, কোম্পানী)। এরপর নির্ধারিত স্থানে পাসওয়ার্ড প্রদান করে রজিস্ট্রেশন সম্পন্ন করার সাথে সাথে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল পাঠানো হবে। ভেরিফিকেশন সম্পন্ন হলে আরও একটি মেইল আসবে রেজিস্ট্রেশন কনফার্মেশন এবং আইডি নম্বর সম্বলিত। এক্সিবিশনে ঢোকার সময় পাস নিতে মূলত এই আইডি নম্বরটি লাগবে। কাজেই এক্সিবিশনে যাওয়ার সময় আইডি নম্বরটি একটি কাগজে লিখে নিয়ে যেতে পারেন, কনফার্মেশন ইমেইলটি প্রিন্ট করে নিয়ে যেতে পারেন অথবা আপনার মোবাইল ফোনেও আইডি নম্বরটি নোট করে নিয়ে যেতে পারেন। এছাড়াও ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েবসাইটে আপনার রেজিস্টারকৃত একাউন্টে লগইন করলেই আইডি নম্বরটি আপনার নামের পাশে বড় করে প্রদর্শিত হবে এবং নির্ধারিত আইডি নম্ব্বর ফিল্ডেও দেখতে পাবেন।
ডিজিটাল ওয়ার্ল্ডে অংশ নিতে এখনো যারা রেজিস্ট্রেশন করতে বাকি রয়েছেন, তারা রেজিস্ট্রেশন করতে এখানে ভিজিট করুনঃ http://www.digitalworld.org.bd/registration
এক্সিবিশনের সর্বশেষ আপডেট দেখতে খেয়াল রাখুন ডিজিটাল ওয়ার্ল্ডের পেজঃ https://www.facebook.com/DigitalWorldBangladesh
এবং ইভেন্ট পেজেঃ https://www.facebook.com/events/1106020399445230/
এছাড়াও ই-ক্যাব গ্রুপ তো রয়েছেই।

আইসিটি বিভাগ আয়োজিত বাংলাদেশের তথ্যপ্রযুক্তির সব থেকে বড় আয়োজন ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ এ পার্টনার হিসেবে আছে ই-ক্যাব। ১৯-২১ অক্টোবর ২০১৬ এ আয়োজনে থাকছে ই-ক্যাবের মিনি প্যাভিলিয়ন।

আছাড়াও ডিজিটাল ওয়ার্ল্ডে ২০১৬ এর প্রথম দিন ১৯ অক্টোবর বেলা ২ঃ৩০ এ ই-কমার্স শীর্ষক সেমিনারের আয়োজন করছে ই-ক্যাব। ই-ক্যাব প্রেসিডেন্ট রাজিব আহমেদ থাকবেন সারাদিন।

জাতীয় পর্যায়ে ই-ক্যাবকে তুলে ধরতে এই সেমিনারে অংশগ্রহনের জন্য সবাইকে আহবান জানাচ্ছি।

ভিজিটর রেজিস্ট্রেশনঃ http://www.digitalworld.org.bd/registration

 

Published : অক্টোবর ১৬, ২০১৬ | 1143 Views

  • img1

  • Helpline

    +880 1709962798