পূজোর ছুটিতে আসুন নক্ষত্রবাড়িতে

Published : অক্টোবর ২, ২০১৬ | 1308 Views

পূজোর ছুটিতে আসুন নক্ষত্রবাড়িতে

আসছে পুজো উৎসব। সবার মনে সাজ সাজ রব। ডাক ঢোল আর শাঁখের শব্দ বাজছে কানে। এবারের পূজো উৎসবের সাথে রয়েছে ছুটির ঘনঘটা। তাই বেড়ানোর পরিকল্পনা করেছেন অনেকে। কারণ ১১ অকটোবর পূজোর ছুটি, ১২ অকটোবর আশুরা, ১৩ অকটোবর বৃহস্প্রতিবার, ১৪ অকটোবর শুক্রবার। ১৫ অকেটোবর শনিবারও কারো ছুটি রয়েছে। শুধু ১৩ অকটোবরটা বসের কাছ থেকে ছুটি নিতে পারলে বের হয়ে যেতে পারেন ভ্রমনে। আর যারা দূরে যেতে চান না। তাদের জন্য আছে নক্ষত্রবাড়ি। ঢাকার কাছেই গাজিপুরে।

গাজীপুরে আপনার জন্য বিনোদনের পসরা সাজিয়ে রয়েছে অপেক্ষায়। গাজীপুরে অবস্থিত বেসরকারি রিসোর্টগুলোর মধ্যে সৌন্দর্যমণ্ডিত ‘নক্ষত্রবাড়ী’। নক্ষত্রবাড়ী প্রকৃতিপ্রেমী ও ভ্রমণপিপাসুদের কাছেও অতি জনপ্রিয় নাম। প্রকৃতি প্রেমীদের সব সুযোগ-সুবিধা সংবলিত ঢাকার খুব কাছে একটি রিসোর্ট বানানোর কথা চিন্তা করে অভিনেতা তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দম্পতি ১৪ বিঘা জমির ওপর ‘নক্ষত্রবাড়ী’ নির্মাণ করেন। ২০১১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় নক্ষত্রবাড়ীর । চলছে অগ্রিম বৃকিং, ফোনে কিংবা ঢাকা অফিসে। বাড়ী: ২৬৮, রোড ১৯, নিউডিএইচএস, মহাখালী। ফোন: ০১৫৫১ ২২২২১১, ০১৭৭২ ২২৪২৮১-৮২

14555746_1331814563498267_2068998859_n

হোটেল কমপ্লেক্স ভাড়া: ৯ হাজার টাকা, ভ্যাট ওসার্ভিস চার্জসহ। ওয়াটার বাংলো: ১১ হাজার টাকা, ভ্যাট ওসার্ভিস চার্জসহ। এই প্যাকেজের মধ্যে রয়েছে: একরাত ও দুই দিন থাকা, ২ জনের জন্য সৌজন্যমূলক ড্রিংকস ও সকালের নাস্তা। দুইজনের জন্য বুফে লাঞ্চ, সুইমিং পুল এবং নৌকা ভ্রমণ। এই অফার চলবে ১১ অকটোবর থেকে ১৫ অকটোবর পর্যন্ত।

এছাড়া নক্ষত্রবাড়িতে একদিনের জন্য বেড়াতে যেতে পারেন প্যাকেজ মাত্র ২০০০ টাকা। এই প্যাকেজের মধ্যে রয়েছে। ফ্রি প্রবেশ, সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকেলের নাস্তা, বাইরে খেলাধুলার সুযোগ, সুইমিং পুল এবং নৌকাভ্রমণ, সকাল থেকে বিকেলের মধ্যে এই সেবা হলেও রিফ্রেস হওয়ার জন্য থাকবে রুম। আর কি চাই।

14536894_1331814570164933_2069869667_o

এছাড়া নিয়মিত বিভিন্ন সুবিধার মধ্যে এখানে রয়েছে এসি স্যুট, সেগুলোতে থাকছে নিজের হাতে চা কপি বানানোর সুবিধা, ঠান্ডা ও গরম পানি, নাস্তা ও বাইরে সাঁতার সুবিধা, রুমের সাথে বেলকনি, স্যাটেলাইট টিভি, ২৪ ঘন্টা রুমসেবা, জেনারেটর, বাংলা থাই চাইনিজ ও ভারতীয় খাবার সমৃদ্ধ রেঁস্তোরা, নৌকা ভ্রমণ ও মাছধরাসহ খেলাধুলার সুবিধা। ইনডোর গেম আছে, আছে পুল ও টেবিল টেনিস। পার পার্কিং এর জন্য পর্যাপ্ত স্থান, কার্ডে পেমেন্ট এর সুবিধা, (অনলাইনে পেমেন্ট মুবিধা এখনো সংযুক্ত হয়নি) রেন্ট এ-কার, মানি চেঞ্জার, সার্বক্ষনিক ডাক্তার, ১৫০ সিটের কনফারেন্স হল, সেফটি লকার ইত্যাদি।

নিয়মিত সেবামূল্য

হোটেল কমপ্লেক্সে কাপলের জন্য রুম: ৬৩২৫ টাকা,

টুইন রেগুলার রুম: ৬৯৫৭ টাকা

ডিলাক্স কাপল রুম : ৮২২২ টাকা

ওয়ারটার বাংলো কটেজ

ডিলাক্স কাপল রুম: ১০,৭৫২ টাকা

ফ্যামিলি স্যুট: ২০,২৪০ টাকা

প্রিমিয়িাম স্যূট: ২২,২৭০ টাকা

ফ্যামিলি বাংলো: ২৭৮৩০ টাকা

14542880_1331814560164934_966487934_n

কিভাবে যাবেন

ঢাকা থেকে গাজীপুরে দিনের ২৪ ঘণ্টাই বিভিন্ন বাস চলাচল করে। যেমনঃ ঢাকার আজিমপুর থেকে টঙ্গীর হোসাইন মার্কেটে অনিক এবং উইনার বাস সার্ভিস চলাচল করে। এছাড়া সিএনজি অটোরিকশা অথবা ব্যাক্তিগত গাড়িতেও গাজীপুরে পৌছাতে পারেন।

গাজীপুর চৌরাস্তা থেকে সোজা আপনাকে ময়মনসিংহের দিকে যেতে হবে। রাজেন্দ্রপুরের চৌরাস্তায় এসে আপনাকে রাজেন্দ্রপুর সেনানিবাস অভিমুখে ডান দিকে যেতে হবে। এখান থেকে প্রায় ৫ কিলোমিটার পথ অতিক্রম করে বেইলি ব্রিজ অতিক্রম করে রাজাবাড়ি বাজারে পৌছাতে হবে। রাজাবাড়ি বাজারের অগ্রণী ব্যাঙ্ক থেকে ডানে মোড় নিয়ে প্রায় ১.৫ কিলোমিটার পথ অতিক্রম করলেই পৌঁছে যাবেন নক্ষত্রবাড়ি রিসোর্ট এন্ড কনফারেন্স সেন্টারে।

বিস্তারিত যোগাযোগ:

বাড়ী: ২৬৮, রোড ১৯, নিউডিএইচএস, মহাখালী

ফোন: ০১৫৫১ ২২২২১১, ০১৭৭২ ২২৪২৮১-৮২

রিভিই: জাহাঙ্গীর আলম শোভন

Published : অক্টোবর ২, ২০১৬ | 1308 Views

  • img1

  • Helpline

    +880 1709962798