উদ্যোক্তাদের জন্য সেবার ঝাঁপি নিয়ে হাজির ওয়ালেটমিক্স

Published : সেপ্টেম্বর ২৮, ২০১৬ | 1014 Views

উদ্যোক্তাদের জন্য সেবার ঝাঁপি নিয়ে হাজির ওয়ালেটমিক্স

 

ওয়ালেটমিক্স এর সেবা সমূহ একজন উদ্যোক্তা পরিপূর্ণ ডিজিটাল সেবা দানে সক্ষম। ওয়ালেটমিক্স বাংলাদেশের সবচেয়ে নিরাপদ এবং সবচেয়ে বিশ্বস্ত অনলাইন পেমেন্ট সার্ভিস হিসেবে ইতোমধ্যে উদ্যোক্তাদের আস্থা অর্জণ করতে সক্ষম হয়েছে। প্রযুক্তি নির্ভর এই বিশ্বে ব্যবসায় বানিজ্য প্রমোশন মার্কেটিং সবকিছুই ইলেকট্রনিক্স মাধ্যম নির্ভর হয়ে পড়বে এটাই স্বাভাবিক। কিন্তু আমাদের বিদ্যমান সমাজ ও বাজারব্যবস্থায় নতুন টেকনোলজিকে মানুষের সাথে পরিচয় করানোর প্রয়োজন হয়ে পড়ে। আর এই প্রয়োজনীয়তার কথা আমরা অনেকে ভুলে যাই। ফলে সার্ভিস রেট নেয়ার সময় অনেক কোম্পানী বেশী দিয়ে থাকেন। এতে করে নতুন উদ্যোক্তারা উৎসাহ হারিয়ে ফেলেন অনেকে খরচের ভয়ে পিছিয়ে যান অনেকে ওয়েবসাইট সফটওয়ার তৈরীর জন্য মোটা অংকের বিনিয়োগ করে পরে মূল ব্যবসায় ফোকাস করতে পারেন না। আমাদের দেশে উদ্যোক্তাদের ঝরে পড়ার এটা একটা কারণও বটে।

আরো একটা অসুবিধা দেখা দেয়। বিশেষ করে যারা ওয়ানম্যান আর্মি তাদের জন্য। ব্যবসায়ের প্রয়োজনীয় সেবাগুলো বিভিন্ন স্থান থেকে গ্রহণ করে। যেমন ডোমেইন, হোস্টিং, ওয়েবসাইট, ট্রেড লাইসেন্স, ই মেইল মার্কেটিং, এসএমএস, শর্টকোড, টিন, ভ্যাট, ট্রেড লাইসেন্স, কনসালটেন্সি, পন্য সংগ্রহ, ফেসবুক মার্কেটিং এসব দশটা সেবা যখন দশ জায়গা থেকে নেন। তখন সবার সাথে যোগাযোগ দৌড়ঝাপ ইত্যাতি করেই প্রচুর সময় অর্থ ও এনার্জি এমন কি উৎসাহ নষ্ট হয়।

এসব বিষয়কে মাথায় রেখে ওয়ালেটমিক্স ক্রমশ ডিজিটাল সেবা সমুহ পেশ করছে উদ্যোক্তাদের জন্য।

ডোমেইন ও হোস্টিং:

বিশ্বমানের এসএসডি হোস্টিং ও বিশ্বস্ত ডোমেইন সেবা দিয়ে থাকে ওয়ালেটমিক্স। এই ওয়ালেটমিক্স এই সার্ভিসটিকে প্রমোট করে আমাড়ের গ্রাহকরা। তারাও মানুষকে জানিয়ে দেয় আমাদের সার্ভিস কোয়ালিটি সম্পর্কে।

ই কমার্স ওয়েব সাইট:

মানসম্পন্ন ও ইউজার বান্ধব ওয়েবসাইট তৈরীতে ওয়ালেটমিক্স বদ্ধ পরিকর। সার্ভিস কোয়ালিটি অনুসারে দাম বিচারের ক্ষেত্রে ওয়ালেটমিক্স এ ব্যাপারে কাউকে প্রতিদ্ধন্ধি মনে করেনা। ওয়ালেটমিক্স এর ই কমার্স ওয়েবসাইট ক্রেতাকে সন্তুষ্ট করবেই।

পেমেন্ট গেটওয়ে:

পেমেন্ট গেটওয়ের ক্ষেত্রে নিরাপত্তা একটা বড়ো ইস্যু। আর ওয়ালেটমিক্স সবসময় নিরাপত্তাকে গুরুত্ব দিয়ে আসেছে। পেমেন্ট এর ক্ষেত্রে মার্চেন্টদের সন্তুষ্টিই ওয়ালেটমিক্স পেমেন্ট গেটওয়ে অগ্রগতির মূল সূত্র।

ডিজিটাল মার্কেটিং:

ই মেইল মার্কেটিং, এসএমএস মার্কেটিং, এফবি মার্কেটিং ইত্যাদির ক্ষেত্রে বর্ধিত পরিসরে সেবা দিয়ে থাকে ওয়ালেটমিক্ন। বিশ্বস্থ আর সঠিক কাজটি সঠিক সময়ে করে বলে। ওয়ালেটমিক্স এর সেবাগুলো মাচেন্টদের পিয়ে। কারণ তাদের সুবিধার কথা বিবেচনা করেই সেবা গুলো চালু করা হয়েছে।

আইএসপি:  আইএসপি ম্যানেজমেন্টের জন্য নির্ভরযোগ্য সলুশান নিয়ে এলো ওয়ালেটমিক্স।

স্কুল ম্রানেজমেন্ট সফটওয়ার:

স্কুল ম্যানেজমেন্ট সফটওয়ারটি ওয়ালেটমিক্স এর নতুন প্রোডাক্টস। ‍একটি শিক্ষাগ্রতিষ্ঠানের যাবতূ বিষয়সমূহকে অনলঅইনের আওতার আনার একটা মাদ্যম মাত্র।

শর্টকোড সার্ভিস:

ওয়ালেটমিক্স লিমিটেড নিয়ে এলা শর্ট ডিজিটের এসএমএস সার্ভিস। এর মাধ্যমে আপনি ভোটিং, পোলিং, কুইজ, এসএমএস রেজিস্ট্রেশসহ নানা জরিত ও মতামত নেয়ার কাজও করতে পারেন।

এয়ার টিকেটিং:

ওয়ালেটমিক্স এর সহযোগী প্রকতস।ঠান চলবে ডট কম দিচ্ছে বিমান টিকেটা অনলাইনের কেনার সুযোগ।

Published : সেপ্টেম্বর ২৮, ২০১৬ | 1014 Views

  • img1

  • সেপ্টেম্বর ২০১৬
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « আগষ্ট   অক্টোবর »
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • Helpline

    +880 1709962798