ওয়ালেটমিক্স প্যাকেজ অফারের প্রথম মার্চেন্ট হলো ফুলবাবু

Published : সেপ্টেম্বর ৫, ২০১৬ | 1357 Views

Fullbabu

ওয়ালেটমিক্স প্যাকেজ অফারের প্রথম মার্চেন্ট হলো ফুলবাবু.কম

ওয়ালেটমিক্স লিমিটেড নিয়ে এলো নতুন উদ্যোক্তাদের জন্য নিয়ো মাসিক ২ হাজার টাকা কিস্তিতে ৫টি সেবা। ডোমেইন, হোস্টিং, ই কমার্স ওয়েবসাইট, পেমেন্ট গেটওয়ে ও এসএমএস গেটওয়ে। ১২ মাসের কিস্তিতে পরিশোধযোগ্য। ইতোমধ্যে প্রথম মাচেন্ট হিসেবে নাম লেখালো ফ্যাশনশপ ফুলবাবু ডট কম। । লোগো ডিজাইন করেছেন শাহিন আলম, আইডিয়া জিয়াউল কাদের। নতুন উদ্যোক্তাদের পাশে থাকতে ওয়ালেটমিক্স এর এক অনন্য প্রয়াস। রবিউল ইসলাম নামে একজন নতুন উদ্যোক্তা এই ফুলবাবু ডট কম এর সিইও।

রবিউল ইসলাম বলেন, আমি অনেকদিন ধরে ফেসবুকে ফ্যাশনজোন নামে ফ্যাশনওয়ার বিক্রি করছিলাম। ওয়ালেটমিক্স এর এই সহজ সুন্দর অফারটি সম্পর্কে জানার পর আমি এ সম্পর্কে আগ্রহী হই। আমার জন্য যে ওয়েবডিজাইনটি করা হচ্ছে সেটাও খুব সুন্দর। আমার কাছে বেশ ভালো লেগেছ। বিশেষ করে মাসে ২ হাজার টাকা হলে অনেক ছাত্র, গৃহিনী এবং স্বল্পপুজির ব্যবসায়িরা অনলাইন ব্যবসায় করার সুযোগ পাবে।

এ সম্পর্কে ডিজাইনার শাহিন আলম বলেন, ফুলবাবু নামটা খুব সুন্দর। ফলে এখানে একটি ভালো লোগো তৈরী করা সহজ হয়েছে। আশাকরি ফুলবাবু ভালো করবে।

 

ফুলবাবু ডট কম নামটি দিয়েছেন। ই কমার্স কনসালটেন্ট জাহাঙ্গীর আলম শোভন। ফুলবাবুতে পাওয়া যায় ঘড়ি, চশমা, কসমেটিক্সি, প্যান্ট, টিশার্টসহ নানা ধরনের পন্য।
যেসব নতুন উদ্যোক্তা বিজনেস আইডিয়া সত্বেও ব্যবসায় নামতে পারছেন না। অথবা ওয়েবসাইট বা পেমেন্ট গেটওয়ের পেছনে অর্থবিনোয়োগ করে পরে সমস্যায় পড়েন। তাদের জন্য এটা একটা সুবর্ণসুযোগ।

এধরনের উদ্যোক্তাদের জন্য বিভিন্ন ধরনের ব্যবসায়িক পরামর্শ ও ট্রেড লাইসেন্স ব্যাপারে সহযোগিতা করবে ওয়ালেটমিক্স।

Published : সেপ্টেম্বর ৫, ২০১৬ | 1357 Views

  • img1

  • সেপ্টেম্বর ২০১৬
    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    « আগষ্ট   অক্টোবর »
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • Helpline

    +880 1709962798